• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • Horoscope Today: রাশিফল ২৩ নভেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ২৩ নভেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ২৩ নভেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৩ নভেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, 23 November 2021 (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ আপনি দ্বিধায় থাকবেন। ফলে সম্পর্কেও জটিলতা আসতে পারে। আজ আপনার ভ্রমণের সুযোগও রয়েছে। তবে আগুন অথবা তাপের থেকে নিজেকে বাঁচিয়ে চলতে হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বেশ কিছুদিন ধরে শারীরিক সমস্যা থাকলে আজ তা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ ভালোবাসার মানুষকে গুরুত্ব দেওয়ার দিন। কেরিয়ার ও পরিবারের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে৷

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। নিজের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। পরিবারের সঙ্গে কোনও পছন্দের জায়গায় বেড়াতে যেতেও পারেন।

আরও পড়ুন- রেল লাইনের ধারে স্টান্ট ! ভিডিও শ্যুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু যুবকের !

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ কাজের জগতের কোনো চাপ শরীরে প্রভাব ফেলে মাইগ্রেন, চিন্তা বাড়াতে পারে। বেহিসাবি খরচ না করে ভবিষ্যতের জন্য সঞ্চয় করতে হবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভালো। গাড়ি চালানোর সময় খুব সাবধান থাকতে হবে৷

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। নতুন বন্ধু হওয়ার দিন আজ। তবে নতুন সম্পর্কে জড়িয়ে যেন পুরনো বন্ধুদের ভুলে যাবেন না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ মন থেকে কোনো সিদ্ধান্ত নিলে জয়লাভ করবেন। সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে ঝামেলা মিটিয়ে নেওয়ার জন্য শুভ

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ বহুদিন আগে দেওয়ার ধারের টাকা পাবেন। সিদ্ধান্ত নেওয়ার আগে দ্বিতীয়বার ভাবতে হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ পিঠের ব্যথায় ভুগতে পারেন। কাজে মন না দিলে সমস্যা হতে পারে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। অতীতের চেনা মানুষ ভবিষ্যতে আপনার প্রিয় হতে চলেছে। লাইফস্টাইলে পরিবর্তন আনার এখনই ঠিক সময়।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ শরীর আপনাকে ভোগাতে পারে। বিবাহিতদের জীবনে পুরনো রোমান্স ফিরে আসবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ নতুন ব্যবসার শুরু করার দিন। তবে চূড়ান্ত সিদ্ধান্ত ভেবে নিতে হবে।

Published by:Siddhartha Sarkar
First published: