Home /News /astrology /
Horoscope Today: রাশিফল মার্চ ২২; দেখে নিন কেমন যাবে আজকের দিনটি

Horoscope Today: রাশিফল মার্চ ২২; দেখে নিন কেমন যাবে আজকের দিনটি

Horoscope Today, 22 March 2022: Check astrological prediction for all zodiac signs

Horoscope Today, 22 March 2022: Check astrological prediction for all zodiac signs

Horoscope Today, 22 March 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, 22 March 2022) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। উৎসাহ তুঙ্গে থাকবে, সম্পর্কে স্থিতাবস্থা। শিক্ষকতা, সাংবাদিকতার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সাফল্য আসবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। ব্যস্ত একটি দিন। কর্মজীবন এবং পরিবারের মধ্যে ভারসাম্য রক্ষার দিন। কাজের ভাল সুযোগ দেবে এমন কারও সঙ্গে দেখা হতে পারে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। নিজে সমস্যা তৈরি না করলেও সমস্যায় পড়তে হতে পারে। বিবেচনা করে পদক্ষেপ করা দরকার।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। অন্যদের প্রভাবিত এবং আকর্ষণ করার জন্য একটি নিখুঁত দিন। সহকর্মীরা বিভিন্ন পরিস্থিতিতে সমর্থন করবে ৷

আরও পড়ুন-বঙ্গোপসাগরে ক্রমেই শক্তি বাড়াচ্ছে ‘অশনি’, বঙ্গে ঘূর্ণিঝড়ের প্রভাব কি পড়বে?

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আত্মবিশ্বাস অটুট থাকবে। বেশ কিছু পরস্পরবিরোধী অনুভূতি দ্বারা অভিভূত হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। একটি আবেগপূর্ণ দিন হতে চলেছে। সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ রয়েছে। পরীক্ষায় ফল ভাল নাও হতে পারে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ একটি শুভ দিন। অবিবাহিতদের জীবনে সম্পর্কের প্রবেশ ঘটতে চলেছে। কাজের প্রস্তাবও মিলতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অন্যদের উপদেশ গ্রহণ করতে পারলে ভাল। সম্পর্কের ক্ষেত্রে বেশ উত্তেজনা ও আবেগপূর্ণ সময় আসতে চলেছে। কর্মক্ষেত্রে পদোন্নতি।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। নিজের প্রতিভা দেখানোর জন্য উপযুক্ত দিন। সঙ্গীর ব্যবহার সম্পর্কের প্রতি আস্থা বাড়াবে। কর্মক্ষেত্রে দিনটি কিছুটা বিরক্তিকর।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। জীবনে নতুন শক্তির আগমন ঘটতে চলেছে। শত ব্যস্ততার মধ্যেও সম্পর্কে আরও সময় দেওয়া উচিত।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। নিজের জীবনের নিয়ন্ত্রণ ফিরিয়ে আনতে হবে। পছন্দের মানুষের সাক্ষাৎ মিলতে পারে। চরিত্রের জন্য প্রশংসা মিলতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কেউ ক্রমাগত অটল বিশ্বাস, সাহায্য এবং সমর্থন করে যাবে। শারীরিক বা মানসিকভাবে আপনার থেকে দূরে থাকা সঙ্গীর জন্য মন খারাপ হতে পারে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর