Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ১৯ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১৯ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Representative Image

Representative Image

Horoscope Today, 19 January 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কর্ম ও ব্যবসায় অগ্রগতি। আর্থিক প্রাপ্তিতে মন প্রফুল্ল থাকবে। স্বাস্থ্য গতানুগতিক কাটবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি। ব্যবসায় সর্বাধিক আয়ের যোগ। পারিবারিক অশান্তির সম্ভাবনা।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। সামাজিক সম্মান বৃদ্ধি। স্বাস্থ্য ভোগাবে। আর্থিক প্রাপ্তির যোগ।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি। ব্যবসায় উন্নতি ও প্রসার। অর্থকড়ি উপার্জন বাড়বে। দাম্পত্য কলহের সম্ভাবনা।

আরও পড়ুন-ময়নাগুড়ি ট্রেন দুর্ঘটনার তদন্তে চাঞ্চল্যকর তথ্য ! পরীক্ষা না করেই চালানো হয়েছিল ইঞ্জিন 

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। মানসিক অস্থিরতা বাড়বে। কর্ম ও ব্যবসায় শুভ যোগ। অতিরিক্ত ক্রোধের কারণে বিবাদে জড়ানোর সম্ভাবনা।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। ব্যবসায় অর্থাগম। মনের ইচ্ছা পূরণ হতে পারে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। শারীরিক সমস্যায় বিব্রত হওয়ার সম্ভাবনা। অর্থকড়ি যোগ রয়েছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অতিরিক্ত অর্থ ব্যয়ের সম্ভাবনা। দাম্পত্য কলহ বাঁধতে পারে। স্বাস্থ্যে সতর্কতা দরকার।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। ব্যবসায় শুভ, কর্মে উন্নতি। পড়ুয়াদের জন্য ভালো সময়। আর্থিক প্রাপ্তির যোগ।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। অতিরিক্ত উদ্বেগ নিয়ে কাজ না করাই ভালো। ঘরে বাইরে শত্রু বাড়বে। অপ্রত্যাশিত আয় বৃদ্ধি।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আত্মীয়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা। কাউকে অতিরিক্ত বিশ্বাস করে ঠকতে হতে পারে। ভ্রমণের যোগ রয়েছে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কর্মক্ষেত্রে উন্নতি। ব্যবসায় ধনাগম যোগ। ভবিষ্যৎ পরিকল্পনা গ্রহণের এটাই সেরা সময়।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর