Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ১৮ মার্চ; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১৮ মার্চ; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, 18 March 2022

Horoscope Today, 18 March 2022

Horoscope Today, 18 March 2022 (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today, 18 March 2022)।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কাজের জায়গায় কর্মকর্তারা আরও বেশি সময় চাইবে। কঠোর পরিশ্রম এবং অযথা কাজের মধ্যে পার্থক্য বুঝতে হবে। পরিবার থেকে নিয়মিত সাপোর্ট মিলবে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। নতুন কোনও কাজ শুরু করার জন্য আদর্শ সময়। ভাগ্য সঙ্গে থাকবে। তবে কঠোর পরিশ্রম করতে হবে।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। উর্ধ্বস্তনেরা সাময়িক ভাবে ভুল বুঝতে পারে। এই পরিস্থিতিকে আপাতত সামলে নিতে হবে নইলে ভবিষ্যতে সমস্যা হবে।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কাজের জায়গায় যোগাযোগের সমস্যার কারণে রুটিন বদলে যেতে পারে। ধৈর্য্য সহকারে পরিস্থিতি সামাল দিতে হবে।

    আরও পড়ুন-ইউক্রেনের প্রেসিডেন্টের নামে চা, বাজারে এল অসমের ‘জেলেনস্কি’ অ্যারোম্যাটিক টি

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। বকেয়া কাজ মিটিয়ে ফেলার এটাই সময়। কলিগরা ভুল বুঝতে পারে তবে তাতে অধিক মনোযোগ দেওয়ার প্রয়োজন নেই।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আর্থিক দিকে বেশ উন্নতি হবে। যেখানে লাভ জনক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে সেখানেই বিনিয়োগ করা উচিত।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। সম্পর্কের ক্ষেত্রে বাঁধন আরও দৃঢ় হবে। দুজনে একসঙ্গে কোথাও বেড়ানোর প্ল্যান করা যেতে পারে।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কাজের জায়গায় বেশ ভাল ভাবেই কাজ চলবে। তবে চাকরি পরিবর্তন করতে চাইলে এখনই সময়। পরিবার থেকে নিয়মিত সাপোর্ট মিলবে।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। সময়ের কাজ সময়ে শেষ করে বিশ্রাম নিতে হবে। সোলো ট্র্যাভেলের জন্য আদর্শ সময়। প্রমোশন পাওয়ার সম্ভাবনা রয়েছে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কর্মকর্তারা এবং কলিগরা আরও বেশি করে সময় প্রত্যাশা করবে। যতটা সম্ভব কাজ শেষ করে রাখতে হবে। নিজেকে অযথা উত্যক্ত করে লাভ নেই।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। বকেয়া কাজ মিটিয়ে ফেলতে হবে নয়ত পরে সমস্যা হতে পারে। কর্মকর্তারাও কাজের তদারকি করতে পারে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কাজের জায়গায় বড়সড় পরিবর্তন হতে পারে। প্রথমে সেটা নিয়ে সমস্যা দেখা দিলেও পরে অভ্যস্ত হয়ে যাবে। পরিবারের সদস্যদের যত্ন নিতে হবে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Daily Horoscope, Horoscope Today

    পরবর্তী খবর