Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ১৮ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১৮ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, 18 January 2022

Horoscope Today, 18 January 2022

Horoscope Today, 18 January 2022 (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কর্ম ও ব্যবসায় সাফল্য। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভের সম্ভাবনা। স্বাস্থ্য নিয়ে সতর্ক হতে হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। ব্যবসায় উন্নতি। অর্থকড়ি প্রাপ্তির যোগ শুভ। প্রতিবেশির জন্য সংসারে অশান্তি হতে পারে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। পারিবারিক প্রতিকূলতা কাটবে। কর্মে উন্নতি। ব্যবসায় সাফল্য আসবে দেরিতে।

আরও পড়ুন-Viral Video: সাংঘাতিক ! মেট্রো স্টেশনে মহিলাকে পিছন থেকে ধাক্কা মেরে রেললাইনে ফেলে দিল যুবক ! তারপর ?

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। কর্ম ও ব্যবসায় স্বাভাবিক গতি বজায় থাকবে। আয়ের থেকে ব্যয় বেশি হওয়ায় চিন্তা।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। কাছের মানুষের থেকে ঠকার সম্ভাবনা। কর্ম পরিবর্তন যোগ। আর্থিক উপার্জন বাড়বে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। উপস্থিত বুদ্ধিতে কার্যোদ্ধার। নতুন কর্মলাভ হতে পারে। গৃহ নির্মাণের শুভ যোগ।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হতে পারে। সঞ্চিত অর্থ প্রাপ্তিতে বাধা। স্বাস্থ্য ভোগাবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। মানসিক অস্থিরতা বাড়বে। আর্থিক প্রাপ্তি হবে ধীরে। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির সম্ভাবনা।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। পাওনা আদায় হতে পারে। ব্যবসায়িক সাফল্য ও কর্মোন্নতির যোগ। ধনাগম হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। একাধিক সূত্রে উপার্জন বৃদ্ধি। কর্ম গতানুগতিক। ব্যবসায় অগ্রগতি। স্বাস্থ্য ভালো যাবে না।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। মানসিক উদ্বেগ কেটে যাবে। কর্মক্ষেত্র ও ব্যবসায় মসৃণ গতি বজায় থাকবে। আর্থিক প্রাপ্তিতে বাধা।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক ক্লান্তি। কর্মে উন্নতি, ব্যবসায় ভালো খবর মিলবে। আর্থিক শুভ।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর