Home /News /astrology /
Daily Horoscope|| আর্থিক উন্নতি নাকি চাকরিতে বাধা? রাশি মিলিয়ে দেখুন শনিবার কেমন যাবে আপনার দিন...

Daily Horoscope|| আর্থিক উন্নতি নাকি চাকরিতে বাধা? রাশি মিলিয়ে দেখুন শনিবার কেমন যাবে আপনার দিন...

রাশিফল ১৬ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৬ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today 16, April 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন শনিবার কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন শনিবার কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ পার্টনারের প্রতি যত মনোযোগই দিন না কেন সাড়া পাবেন না। তাই নিজের অভিমত বুঝে চলাই ভালো। আজ ভালো কোনও কাজের অফার পেতে পারেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কারও দ্বারা প্রভাবিত চলা যে উচিত না আজ এই কথাটাই আপনি বুঝতে পারবেন। পরিবর্তিত সমাজের সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য নতুন কোনও স্কিল শেখা যেতে পারে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। সম্পর্ক নিয়ে আপনার মনোভাব ঠিক কী তা আজ আপনি বুঝতে পারবেন। অর্থকড়ির দিক থেকে দিনটি খুবই শুভ।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। সম্পর্কের মাঝে একদম নতুন দৃষ্টিভঙ্গী খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে ভালো সংবাদ পেতে পারেন।

আরও পড়ুন: সংখ্যাতত্ত্বে ১৬ এপ্রিল: কর্মক্ষেত্রে লাভ নাকি পরিবারে অশান্তি! জন্মতারিখ মিলিয়ে দেখুন কেমন কাটবে দিন

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ কিন্তু পার্টনারকে বেশ রোম্যান্টিক উপহার দিয়ে সারপ্রাইজ দেওয়া যায়। যাঁরা লাক্সারি আইটেমের ব্যবসায় যুক্ত তাঁদের জন্য ভালো দিন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। এখন কিন্তু পার্টনারই আপনার জীবনের সবচেয়ে বড় ভরসা। আজ কোনও বিশেষ কাজে বড় সাফল্য পেতে পারেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কর্মক্ষেত্রে বিশেষ ভাবে কোনও পরিবর্তন আসতে চলেছে। যাঁরা চাকরি পরিবর্তনের চেষ্টায় রয়েছেন তাঁরা আজ নতুন জায়গায় শিফট করতে পারেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ কিন্তু সম্পর্ক নিয়ে খুব কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে। তবে মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নিতে হবে। শিক্ষার্থীরা সুখবরের প্রত্যাশা করতে পারেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ কিন্তু সম্পর্কে খানিকটা সরে গিয়ে নিজের মতো করে জীবনকে দেখা যেতে পারে। কর্মক্ষেত্রে বেশ শুভ একটি দিন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ কিন্তু সম্পর্ক নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হতে পারে। আপনার যোগাযোগের ক্ষমতা ভালো বলে আপনি সফল হবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ অত্যধিক ব্যস্ততার কারণে পার্টনারের সঙ্গে যোগাযোগ রক্ষা করা সম্ভব হবে না। যাঁরা ট্যুর ও ট্রাভেলের ব্যবসায় যুক্ত রয়েছেন তাঁদের জন্য ভালো একটি দিন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ কিন্তু জীবনে প্রাক্তনের ফিরে আসার সম্ভাবনা রয়েছে। ইদানীং আপনি আয়ের তুনায় ব্যয় বেশি করছেন, আজ তাতে বেশ পরিবর্তন দেখতে পারবেন।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Daily Horoscope

পরবর্তী খবর