• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • HOROSCOPE TODAY 13 SEPTEMBER 2021 CHECK ASTROLOGICAL PREDICTION OF ALL ZODIAC SIGNS SS

Horoscope Today: রাশিফল ১৩ সেপ্টেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Photo: News18

Horoscope Today, 13 September 2021: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। নতুন কারও জন্য বা পুরনো কেউ ফিরে আসায় কাজের চাপ বাড়লেও তা উন্নতির সহায়ক হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ লক্ষ্যপূরণে নানা গোলযোগের মুখে পড়তে হবে, তাই যতটা সম্ভব শান্ত থেকে কাজ করা উচিত।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। পুরনো পরিচিত কারও বাড়িতে আসার সম্ভাবনায় অনেক কাজ এলোমেলো হয়ে যেতে পারে আজ।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। গুরুত্বপূর্ণ পরিবর্তনের সুবাদে আজকের দিন নানা আলোচনা এবং উত্তেজনার মধ্যে দিয়ে কাটবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। ইচ্ছা প্রবল হয়ে উঠলেও আজ হাতের কাজ সময়ে শেষ করতে হবে, অন্যথায় কর্মক্ষেত্রে সমস্যা হবে।

আরও পড়ুন-নায়ক বেঞ্জেমা, পিছিয়ে পড়েও লা লিগায় দুর্দান্ত জয় রিয়াল মাদ্রিদের

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। পরিস্থিতি খতিয়ে দেখার জন্য সাময়িক বিরতি নিলেও অবশেষে তাল মিলিয়ে চলতে হবে আজ!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। অন্যদের দাবি আজ অস্থির করে তুলবে, উচিত হবে সবাইকে এড়িয়ে নিজেকে সময় দেওয়া।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ আচমকা বলে মনে হলেও যে পরিবর্তনের সূচনা হয়েছে, তাই ভবিষ্যতের ভিত গড়বে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। উত্তেজিত না হয়ে, ভেঙে না পড়ে আজ আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করতে হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। বিদেশে কাজের সুযোগ আসতে পারে আজ, তা নিয়ে ভালো করে ভেবে দেখা প্রয়োজন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ পয়সা বাঁচানো সম্ভব হবে না, হিসাব-নিকাশের দিকটা বরং পরে সামলানো ঠিক হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ অন্যের পাশে নিশ্চয়ই থাকুন, শুধু তাঁদের সমস্যায় নিজেকে জড়িয়ে ফেলবেন না।

Published by:Siddhartha Sarkar
First published: