Home /News /astrology /

Horoscope Today: রাশিফল ১১ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১১ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১১ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১১ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, 11 January 2022 (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। নিজের অবসাদ কাটিয়ে ওঠার নতুন রাস্তা খুঁজে পাবেন। ব্যস্ততার মাঝে আপনার পরিবারকে সময় দিতে ভুলবেন না। কর্মস্থলে ভুল বোঝাবুঝির প্রবল সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন-মা হতে চলেছেন পরীমনি, সেরেছেন গোপনে বিয়ে, জানালেন সন্তানের পিতৃপরিচয়

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ আপনার কাছে অপ্রত্যাশিত অর্থ আসতে পারে৷ রাতে পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। সামাজিক জীবন উপভোগ করবেন। যদি আপনি সত্যি আপনার কেরিয়ারে সময় এবং এনার্জি দেন তাহলে তা আপনার ব্যাঙ্ক ব্যালেন্সে অবশ্যই ইতিবাচক প্রভাব ফেলবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। এবার আপনি বুঝতে পারবেন যে কেরিয়ার এবং পরিবার সহজেই ব্যালেন্স করা যায়। কর্মস্থলে পূর্বের অভিজ্ঞতা কাজে লাগালে উপকার পাবেন। তবে কাজের ক্ষেত্রে দ্রুত সিদ্ধান্ত নিতে হবে৷

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। কর্মস্থলের চাপ কমাতে অস্বাস্থ্যকর খাবারের দিকে ঝুঁকবেন না। অর্থের দিকে এবার আপনাকে গুরুত্ব দিতে হবে। কাজের ক্ষেত্রে আজ আপনি শৃঙখলাবদ্ধ হবেন এবং বাস্তবসম্মত ভাবে কেরিয়ারের সমস্যা সমাধান করবেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। ডায়েটের দিকে নজর দিতে হবে। আপনার সঙ্গী/সঙ্গিনীর আপনাকে দরকার তাই তাঁর পাশে থাকার চেষ্টা করুন। কর্মস্থলের চাপ আপনাকে খুবই প্রভাবিত করবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। বন্ধুত্বের এবং ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটানোর আজ ভালো দিন। একেবারে অন্য ধরনের কাজের প্রস্তাব আসতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২২। সম্প্রতি আপনার পরিবর্তন করা লাইফস্টাইলের জন্য ভালো ফল পাবেন। সম্পর্কের নতুন দিক আজ খুঁজে পাবেন৷ সম্পত্তি সম্পর্কিত লোন আজ অনুমোদিত হতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে রোম্যান্টিক সময় কাটাতে পারেন। সহকর্মীদের সঙ্গে বিতর্কে জড়াতে পারেন তাই এই ধরনের পরিস্থিতি এড়িয়ে যাওয়াই শ্রেয়৷

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। হজমের সমস্যা হতে পারে। বিনিয়োগের ক্ষেত্রে বিশেষ নজর দিতে হবে। আজ বিশেষত স্টক এক্সচেঞ্জে বিনিয়োগের জন্য শুভদিন। অটোমোবাইল, ফার্মাসিউটিক্যাল এবং কসমেটিক্সে বিনিয়োগ করলে ভালো ফল পাবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। ভালোবাসার মানুষের সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনার শিশুসুলভ ব্যবহার সকলকে খুশি করবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। অনেকদিন ধরে বাড়ি কেনার পরিকল্পনা থাকলে এবার বাস্তবায়িত হবে। কর্মক্ষেত্রে আপনার সম্পূর্ণ আত্মবিশ্বাস থাকবে৷ সহকর্মীরা আপনার কাজে অনুপ্রাণিত হবে৷

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর