Home /News /astrology /

Astrological Prediction: রাশিফল ৪ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Astrological Prediction: রাশিফল ৪ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৪ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৪ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Astrological Prediction|Horoscope|Zodiac Sign: আপনার জন্য কোনটি শুভ কোনটি অশুভ সব মেনে চলুন, জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

আরও পড়ুন: Panchang: পঞ্জিকা ৪ ডিসেম্বর: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ মানুষ এবং পরিস্থিতি চিনতে অসুবিধা হবে, তাই বড় কোনও সিদ্ধান্ত এখনই না নেওয়াটা ঠিক হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ নিজেকে আরও স্পষ্ট ভাবে চেনা এবং বোঝা সম্ভব হবে, এর মধ্যেই লুকিয়ে রয়েছে সব সমস্যার সমাধান।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজকের মূল মন্ত্র হোক আত্মবিশ্বাস, সমালোচনায় পাত্তা না দিয়ে আজ একমনে শুধু নিজের কাজ করে যেতে হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কর্মক্ষেত্রের শত্রুকে আজ চিনে নেওয়া যাবে, এখনই বিরোধিতা না করে ভবিষ্যতে কাঁটা উপড়ানো ঠিক হবে৷

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ অবাঞ্ছিত পরিস্থিতির মুখে পড়তেই হবে, এক্ষেত্রে উত্তেজিত না হয়ে নিজের দৃষ্টিঙ্গী বদলে ফেলা দরকার।

আরও পড়ুন:  Surya Grahan 2021|Solar Eclipse 2021: বছরের শেষ সূর্যগ্রহণ একটু পরেই, খুব সাবধানে থাকুন, ভরা অমাবস্যায় জীবন তোলপাড়?

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ না হলেও পরিশ্রমের সুফল মিলতে চলেছে তাড়াতাড়ি যা প্রত্যাশার চেয়েও অনেক বেশি হবে৷

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। সময়ের কাজ সময়ে শেষ করাটাই আজকের দিনের মূল মন্ত্র, তা সে কর্মক্ষেত্র হোক বা পরিবার।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ সম্পর্কে ভুল বোঝাবুঝি এড়ানো যাবে না, কিন্তু তাতে পরিস্থিতির আখেরে উন্নতিই হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। বিশেষ করে সৃজনশীল ব্যক্তিদের পক্ষে আজকের দিনটি শুভ, কর্মক্ষেত্রে অর্থযোগ রয়েছে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। দিনের শুরুটা সমস্যাসঙ্কুল হলেও বিকেলের দিকে পরিস্থিতি হালকা হয়ে আসবে আজ।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। তাড়াহুড়ো করে আজ কোনও কাজই শেষ করা যাবে না, বরং কাজ বেছে মনোযোগী হওয়া ভালো।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কর্মক্ষেত্রে এবং পরিবারে সদর্থক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে আজ, সৃজনশীল কাজে আজ উন্নতি হবে।

Published by:Arjun Neogi
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর