Home /News /astrology /
Zodiac Sign: রাশিফল ২৯ এপ্রিল, দেখে নিন কেমন যাবে দিন!

Zodiac Sign: রাশিফল ২৯ এপ্রিল, দেখে নিন কেমন যাবে দিন!

রাশিফল ২৯ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৯ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Zodiac Sign: জন্মদিন মিলিয়ে দেখে নিন দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    আরও পড়ুন:  Oracle Speaks: ওরাকল স্পিকস ২৫ এপ্রিল, আজই দেখে নিন কেমন হবে কালকের ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সম্পর্ক নিয়ে অধিক মাথা না ঘামিয়ে বরং জীবনটাকে উপভোগ করুন। অর্থকড়ি বিষয়ে ভাগ্য খুবই ভালো থাকবে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। যদি সুস্থ সম্পর্ক চান তবে ইগো সরিয়ে রেখে সম্পর্ক গড়ে তুলুন। আপনি কেরিয়ারের সূচনা পর্বে রয়েছেন সুতরাং আরও পরিশ্রমী হতে হবে।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনি সবর্দাই আপনার পার্টনারের থেকে সংকটময় মুহূর্তে সাহায্য পেয়ে থাকেন। আপনার কঠোর পরিশ্রমী মনোভাব কর্মক্ষেত্রে নানা সুযোগ নিয়ে আসবে।

    আরও পড়ুন:  Rashifal 25 April: রাশিফল ২৫ এপ্রিল: সঙ্গীকে নিয়ে দুশ্চিন্তা, নাকি অর্থলাভ, কেমন কাটবে সোমবার?

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। নানা ঘটনায় আপনার ব্যক্তিগত সম্পর্ক নতুন দিকে মোড় নেবে। আপনি সামাজিক মানুষ, আজ অনেকেই আপনার চরিত্রের প্রশংসা করবেন।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনি এতদিনে সঠিক অনুধাবন করতে পারবেন আপনি ঠিক কেমন পার্টনার চাইছেন। কর্মক্ষেত্রে অনেকের সাহায্য পাবেন।

    আরও পড়ুন:  Moles on female body parts : মেয়েদের শরীরে কোন অঙ্গে তিল থাকলে কী কী হয়? জানুন

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনি বেশ ঝড়ো সময়ের মুখে পড়তে চলেছেন। তবে এতে আপনার লাভই হবে। আপনি কর্মক্ষেত্রে আপনার প্রত্যাশিত লক্ষ্যে পৌঁছতে পারবেন।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ সম্পর্কের মধ্যে সমস্ত পুরনো ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলার দিন। কর্মক্ষেত্রে আজকের দিন আপনার জন্য খুবই শুভ।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ আপনাকে ব্যক্তিগত সময় আর পার্টনারের মধ্যে একজনকে বেছে নিতে হতে পারে। কর্মক্ষেত্রে চেষ্টা করুন নিজের দক্ষতার ওপর ফোকাস করতে।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ আপনাকে পার্টনারের কাছে বিশ্বাসের পরীক্ষা দিতে হতে পারে। কর্মক্ষেত্রে ব্যস্ততা থাকবে।

    আরও পড়ুন:  Daily Horoscope|| সম্পদ লাভ, আর্থিক ক্ষতি নাকি প্রেমে সাফল্য? রাশি মিলিয়ে দেখুন কেমন যাবে আজকের দিন!

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনি পার্টনার হিসেবে ভিন্ন সংস্কৃতি বা ঘরানার কাউকে পছন্দ করতে পারেন। আজ সারাদিন মানসিক শান্তি অক্ষুণ্ণ থাকবে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। যে কোনও সম্পর্কেই নিজের মনের কথা শোনা খুব জরুরি। কর্মক্ষেত্রে আপনার এতদিনের ধৈর্য এবার ফল থেকে ফল দেবে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনি বর্তমানে অনেকগুলো সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্রে আপনি কখনওই অসুবিধে তৈরি করেন না, কিন্তু আজ আপনার চারপাশে নানা সমস্যা তৈরি হতে পারে।

    Published by:Arjun Neogi
    First published:

    Tags: Zodiac Sign

    পরবর্তী খবর