Home /News /astrology /
Horoscope of 28.06.22: রাশিফল ২৮ জুন: দেখে নিন কেমন যাবে আপনার আগামিকাল

Horoscope of 28.06.22: রাশিফল ২৮ জুন: দেখে নিন কেমন যাবে আপনার আগামিকাল

রাশিফল ২৮ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৮ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope of 28.06.22: জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ আপনি বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন। আপনার সামাজিক অবস্থানও ধীরে ধীরে উন্নত হচ্ছে। দিনের শুরুতেই বেশিরভাগ কাজ শেষ করার চেষ্টা করুন।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনার আশে-পাশের কেউ অযথাই আপনাকে কোনও ঝামেলায় টেনে নিয়ে যেতে চাইবে, সাবধান থাকুন। আপনি সম্পর্কে থেকে থেকে বিরক্ত হতে শুরু করেছেন। আজ হঠাৎ টাকা-পয়সার আমদানি হতে পারে, লটারির টিকিট কিনতে পারেন।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ অ্যাডভেঞ্চার করার জন্য দারুন দিন। দীর্ঘদিনের পরিশ্রম থেকে বাঁচতে আজ একটু বিশ্রাম নিতে পারেন। কর্মসংক্রান্ত বিষয়ে দিনটি শুভ।

    আরও পড়ুন : পঞ্জিকা ২৮ জুন: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। আপনি কয়েকদিন ধরে ঘুমের অনিয়ম করছেন, এতে শরীর অসুস্থ হতে পারে। আপনার আর্থিক বিষয়ের চাহিদা পূরণ হতে চলেছে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। চেষ্টা করুন স্বাস্থ্য সম্পর্কিত কোনও ক্লাস বা রুটিন শুরু করতে। এটা মনে রেখেই সম্পর্কে এগোবেন যে সব সম্পর্কেই কিছু সীমা থাকে। কর্মক্ষেত্রে কিছু অস্বাভাবিক পরিস্থিতি তৈরি হতে পারে।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। যে কোনও কাজ নতুন ভাবে শুরু করার জন্য দিনটি খুব শুভ। স্বাস্থ্যকর ডায়েট মেনে চলতে শুরু করুন। বর্তমানে আপনার কেরিয়ার আপনার প্ল্যানমাফিক চলছে না। চেষ্টা করুন নতুন করে কিছু শুরু করতে।

    আরও পড়ুন : আলু, লেবু, বেদানা-তরকারি ও ফলের খোসা ফেলে দেন? হারাচ্ছেন সুন্দরী হওয়ার উপায়

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। সর্দি-কাশির সমস্যায় ভুগতে পারেন। নতুন সম্পর্ক তৈরি করতে মনের মতো মানুষ খুঁজে পেতে এটাই সেরা দিন। আপনার সম-মনস্ক কারও সঙ্গে আপনি পার্টনারশিপ করতে পারেন।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। নতুন কোনও শারীরিক সমস্যার সূচনা হতে পারে। রোম্যান্সের জন্য সেরা দিন। প্রভাবশালী মানুষদের সঙ্গে সংযোগ স্থাপনের জন্য শুভ সময়।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনি বর্তমানে খুবই ইতিবাচক অবস্থানে রয়েছেন। আগুন বা তাপ থেকে হঠাৎ কোনও অ্যাক্সিডেন্ট হতে পারে। যদিও আপনি কর্মক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত, তবুও নিজেকে পরিশ্রান্ত মনে হবে।

    আরও পড়ুন : বর্ষায় সর্দিকাশি আর জ্বর থেকে সুস্থ থাকতে চান? রইল সহজ টিপস

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ আপনি জীবনের বিভিন্ন বিষয় গুরুত্ব দিয়ে বিবেচনা করবেন এবং সিদ্ধান্ত নেবেন। কোনও কারণ ছাড়াই আজ হতাশ লাগতে পারে। কর্মের সূত্রে দূরে কোথাও ভ্রমণের সুযোগ আসতে পারে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনি একটু বেশি আত্ম-সমালোচনা করে ফেলছেন, চেষ্টা করুন একটু বিশ্রাম নিতে। আপনার পার্টনারের আজ আপনার সাহায্যের দরকার হতে পারে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। সোশ্যাল মিডিয়ায় একটু বেশি সময় দিতে হতে পারে। পার্টনারের সঙ্গে বোঝাপড়া করতে হতে পারে। কেরিয়ার সংক্রান্ত কোনও বিষয়ে কাউন্সিলার বা কোনও বয়স্কের পরামর্শ আপনার জন্য লাভদায়ক হবে।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Astrology, Daily Horoscope, Horoscope

    পরবর্তী খবর