Home /News /astrology /
Horoscope: 25.2.22: রাশিফল ২৫ ফেব্রুয়ারি: দেখে নিন আগামিকাল কেমন যাবে আপনার

Horoscope: 25.2.22: রাশিফল ২৫ ফেব্রুয়ারি: দেখে নিন আগামিকাল কেমন যাবে আপনার

Horoscope

Horoscope

Horoscope : 25 February 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। ধৈর্য এবং সহনশীলতার সঙ্গে দিনটি শুরু করলে আখেরে ফল ভালো হবে। সম্পর্কে ওঠাপড়া লেগে থাকবে। কাজের জায়গায় আজকের দিনটি বেশ ভাল কাটবে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। সমযোগ্যতা সম্পন্ন মানুষজনের সঙ্গে পার্টনারশিপ করার সুযোগ মিলতে পারে। নতুন কোনও বিশ্বাসযোগ্য সম্পর্ক তৈরি হতে পারে। যোগাযোগ ক্ষমতা আরও বাড়াতে হবে।

    আরও পড়ুন : পঞ্জিকা ২৫ ফেব্রুয়ারি: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজকের দিনটি বেশ কাল্পনিক মনোভাবেই কেটে যাবে। সুযোগ বুঝেই সদ্বব্যবহার করতে হবে। সম্পর্কের ক্ষেত্রে দিনটি বেশ ভালো কাটবে।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজকের দিনটিতে বেশ কঠিন পরিশ্রম করতে হবে। প্রাক্তন প্রেম আবার ফিরে আসতে পারে। আজ সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে।

    আরও পড়ুন : MahaShivaratri 2022 : এই চার রাশির জাতক জাতিকাদের কাছে এ বছরের মহাশিবরাত্রি ব্রত বিশেষ গুরুত্বপূর্ণ

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ কাজের জায়গায় মেজাজ হারানোর সম্ভাবনা রয়েছে। হাজার চেষ্টা সত্ত্বেও সম্পর্ক উল্টো মুখে হাঁটবে। বেকারদের জন্য কাজের সুযোগ আসবে।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। বেশ পজিটিভ মনোভাব থাকবে। সবাইকে ক্ষমা করে দেওয়ার মনোভাব বজায় থাকবে।

    আরও পড়ুন : ফল ও শাকসব্জি ধোওয়ার এই নিয়মগুলি জানেন তো? নইলে সব উপকারিতাই হাতছাড়া

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। বেশ যুক্তি সহকারে আজকের কাজকর্ম এগোবে। সম্পর্কের ক্ষেত্রে জেদি না হওয়াই ভালো। কাজের ক্ষেত্রে আরও মনোযোগী হতে হবে।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। নিজের প্ল্যান তৈরি এবং প্রয়োগ করার সেরা সময়। পার্টনারের সঙ্গে আরও সহানুভূতিশিল মনোভাব রাখতে হবে। বিনিয়োগ সংক্রান্ত কাজের জন্য শুভ দিন।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কথা রাখার জন্য আজকের দিনটি আদর্শ। সম্পর্কের ভুলচুক সারিয়ে নিতে হবে। কাজের জায়গায় বেশ সাফল্যের সঙ্গে দিন অতিবাহিত হবে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। অন্যান্য বিষয়ে ছাড়িয়ে কাজে মন দেওয়ার সেরা সময়। সেলিব্রেশনের জন্য সেরা সময়। কাজের জায়গায় সম্পর্ক ভালো করতে হবে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। শত বাধাবিঘ্ন পেরিয়েও কাজে সাফল্য আসবে। সম্পর্কের ক্ষেত্রে সংযোগের সমস্যা তৈরি হতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ নয়।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ নিজের জীবনকে বেশ অ্যাডভেঞ্চারাস মনে হবে। সুসম্পর্কের ক্ষেত্রে নিজের সীমাবদ্ধতা বজায় রাখা উচিত। অর্থকড়ির দিক থেকে দিনটি বেশ ভালো।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Horoscopes, Zodiacs

    পরবর্তী খবর