Home /News /astrology /
Horoscope : রাশিফল ২০ জুলাই: দেখে নিন কেমন যাবে আপনার আগামিকাল

Horoscope : রাশিফল ২০ জুলাই: দেখে নিন কেমন যাবে আপনার আগামিকাল

রাশিফল ২০ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২০ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope : জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আগামিকাল দিনের শুরুটা ইতিবাচক থাকবে। সম্পর্কের নতুন সূচনা হতে পারে। আর্থিক পরিকল্পনার জন্য খুবই শুভ সময়।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বেশ কিছুদিন ধরে সম্পর্কে থেকে থেকে আপনি বিরক্ত হতে শুরু করেছেন, এবার আপনার একা সময় কাটানোর পালা। কর্মক্ষেত্রে কয়েকদিন ধরেই আপনার সময় ভালো যাচ্ছে না, তবে আজ পরিস্থিতি ভালো হতে পারে।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আগামিকাল দিনটি বিশ্রামের জন্য রাখুন। আপনাদের সম্পর্কে কোনও তৃতীয় পক্ষের হস্তক্ষেপ হতে চলেছে। আজ আপনি দার্শনিক মেজাজে থাকবেন।

    আরও পড়ুন :  বর্ষায় কলা খাওয়া কতটা নিরাপদ, জেনে নিন

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। এই সময়টা বন্ধুদের সঙ্গে আনন্দ করে কাটান। আপনার শারীরিক অবস্থার ক্রমাগত উন্নতি হচ্ছে। কর্মক্ষেত্রে কাজের চাপ আপনার সম্পর্কের ওপরেও প্রভাব ফেলতে চলেছে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনি হয় তো আগামিকাল আপনার সম্পর্ক, এমনকী আপনার পার্টনারকে নিয়েও চিন্তায় থাকবেন। আপনি অনেক সময়ই দায়িত্ব থেকে পিছু হটে যান, এতে কিন্তু আপনারই বিপদ বাড়বে।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। নিজের প্রতিশ্রুতিকে সত্যি করার এটাই সেরা সময়। রোম্যান্টিক সম্পর্কের গতিতে এবারে রাশ টানুন। আর্থিক সমস্যায় পড়তে হতে পারে।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আগামিকাল দিনের শুরুটা বিভ্রান্তির সঙ্গে শুরু হতে চলেছে। অযথা মানসিক চাপ আপনার শারীরিক সমস্যা কারণ হয়ে উঠেছে। যাঁরা রিয়েল এস্টেটের ব্যবসায় রয়েছেন তাঁদের জন্য শুভ দিন।

    আরও পড়ুন :  আবহাওয়ার সঙ্গে বদলে কেন ও কীভাবে বদলে যায় আমাদের মন, জানাচ্ছেন গবেষকরা

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি ডায়েট নিয়ে অত্যন্ত বেশি চিন্তিত, অতিরিক্ত ডায়েট কন্ট্রোল রুটিন শরীরের ক্ষতি করতে পারে। বর্তমানে আপনি ভালোবাসার সম্পর্কের চূড়ায় থাকবেন।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনার চরিত্রের মতোই আপনার হজমশক্তিও স্পর্শকাতর, তাই বুঝে খাওয়াদাওয়া করুন। যাঁরা আপনার তেমন কোনও কাজে লাগে না, তাঁদের এবার জীবন থেকে বিদায় জানানোর পালা।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। বাড়ির কাজে আগামিকাল কিছুটা সময় ব্যয় করতে পারেন। আপনার লক্ষ্য পূরণের জন্য শুভ সময়।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনার বিলাসী জীবনযাত্রা অনেককেই আকর্ষণ করতে চলেছে। আপনার প্রচেষ্টা আজ ব্যর্থ হতে পারে, তবে এই জন্য আপনি একেবারেই হতাশ হবেন না।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। পার্টনারকে সারপ্রাইজ দেওয়ার জন্য আদর্শ সময়। কেরিয়ার নিয়ে বয়স্ক বা প্রফেশনাল কোনও ব্যক্তির থেকে মতামত নিতে পারেন।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Astrology, Horoscope

    পরবর্তী খবর