• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • HOROSCOPE JULY 1 VIRGO TO FACE HEALTH ISSUES AQUARIUS SHOULD MAINTAIN WORK LIFE BALANCE SDG

Horoscope July 1: বাড়বে উদ্বেগ, সম্পর্কে টানাপড়েন বা কঠিন বাস্তবের হাতছানি! আজ কেমন যাবে আপনার দিন?

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

*মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সব ব্যাপারেই প্রতিবন্ধকতার সম্মুখীন হবেন, তাই আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না।

*বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। ঝামেলা এড়াতে চাইলে আজ কোনও সামাজিক জমায়েতে যোগ না দেওয়াই ভালো হবে।

*মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ সিদ্ধান্ত নেওয়া এবং কাজে দেরি হবেই, উদ্বেগ না করে মাথা ঠাণ্ডা রাখুন, তাতেই উপকার পাবেন।

*কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে আজ দিনটি আপনার জন্য লাভদায়ক হতে চলেছে, দিন ভালো কাটবে।

*সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে আজ দিনটি সমস্যাবহুল হতে পারে, তাই যথাসম্ভব সংযত থাকুন।

*কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ যে ভাবেই পারেন মেজাজ সামলে রাখবেন, নাহলে কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে।

*তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ ভবিষ্যতের পরিকল্পনা এবং ব্যক্তিগত সম্পর্ক- দুই নিয়েই ভাবার সময় এসেছে, এটা মাথায় রাখবেন।

*বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ জীবনের কঠিন বাস্তবতার মুখোমুখি হতে হবে, যতটা পারেন মাথা ঠাণ্ডা রাখুন।

*ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ যুক্তির চেয়ে আবেগ প্রাধান্য পাবে, তা বলে বাস্তবের দাবি উপেক্ষা করা চলবে না।

*মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজকের দিনটি আপনাকে আর্থিক সঙ্কট এবং সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে মতান্তরে ফেলবে, মেজাজ সামলে রাখুন।

*কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কর্মক্ষেত্রে এবং পরিবারে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠতে পারে যে কোনও সময়ে, নিজেকে সংযত রাখবেন।

*মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ সিদ্ধান্ত নিন শান্ত মাথায়, তাতেই কর্মক্ষেত্রের সব প্রতিবন্ধকতা দূর হবে।

Published by:Shubhagata Dey
First published: