Home /News /astrology /
Horoscope for 17.6.2022 : রাশিফল ১৭ জুন: দেখে নিন কেমন যাবে আপনার আগামিকাল

Horoscope for 17.6.2022 : রাশিফল ১৭ জুন: দেখে নিন কেমন যাবে আপনার আগামিকাল

জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য

জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য

Horoscope for 17.6.2022 : জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। সম্প্রতি দূরে কোথাও ভ্রমণের যোগ রয়েছে। আজ অনেকেই আপনার দ্বারা আকর্ষিত হবেন। শিক্ষক, আইনজীবী এবং রাজনীতিবিদদের জন্য আজকের দিনটি শুভ।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কর্মক্ষেত্রে নতুন করে অনুপ্রেরণা লাভ করবেন। অপরিচিত ব্যক্তিদের প্রতি আকর্ষিত হবেন। নতুন কোনও প্রজেক্টে কাজ করা শুরু করলে আপনি অত্যন্ত ব্যস্ত হয়ে পড়বেন।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। ফিজিক্যাল এক্সারসাইজ করার জন্য পছন্দের কোনও পার্টনার খুঁজে নিতে পারেন, যিনি আপনাকে উৎসাহ দেবেন। শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমই আপনার আজকের সাফল্যের চাবিকাঠি।

    আরও পড়ুন :  পঞ্জিকা ১৭ জুন: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। শারীরিক সুস্থতার জন্য ভালো ডায়েটের সাহায্য নিতে পারেন। কর্মসূত্রে আজ ভ্রমণের প্ল্যান হতে পারে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনার সন্দেহজনক প্রবৃত্তি সম্পর্কের সুস্থতা নষ্ট করতে পারে। কোনও সফল প্রফেশনালের সঙ্গে পার্টনারশিপ হতে পারে, তবে সতর্ক হয়েই যাবতীয় সিদ্ধান্ত নেওয়া ভালো।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আধ্যাত্মিক বিষয়ে মনোযোগ আকর্ষিত হতে পারে। পার্টনারের সঙ্গে যাবতীয় ঝামেলা মেটাতে খোলাখুলি কথা বলুন। বিভিন্ন দিকে মনোযোগ দিতে গিয়ে বিভ্রান্ত হতে পারেন।

    আরও পড়ুন :  তিনি হাসি ফোটান শিশুদের মুখে, কটনক্যান্ডিওয়ালার চোখের জলের খবর কে রাখে?

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। সাধারণত আপনি খুব ঠান্ডা মাথার মানুষ তবে আজ ব্যক্তিগত সমস্যার কারণে আপনি খানিকটা বিভ্রান্ত হতে পারেন। পার্টনারের সময় বেশিরভাগ সময় কাটান।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। নতুন কোনও কাজ শুরু করার জন্য আজকের দিনটি আদর্শ। আজ কর্মক্ষেত্রে নানা বাধার সম্মুখীন হতে পারেন, হতাশ হবেন না।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কোনও বিষয় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে চিন্তা-ভাবনা করে নিন। পার্টনারকে ইমপ্রেস করার জন্য কিছু করা যেতে পারে।

    আরও পড়ুন :  নিজের বৌভাতে রক্তদান শিবিরের আয়োজন করে রক্ত দিলেন স্বয়ং পাত্র

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনি দীর্ঘদিন ধরেই আপনার শারীরিক সমস্যাকে অবহেলা করে এসেছেন, এবারে সতর্ক হন। আজ আপনি যে কাজেই হস্তক্ষেপ করবেন তাতেই সফল হবেন।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। সাধারণত আপনি খুব ঠান্ডা মাথার মানুষ হলেও আজ ব্যক্তিগত সমস্যার কারণে খানিকটা বিভ্রান্ত হতে পারেন। আপনি আজ কঠোর পরিশ্রম করলেও সাফল্য অধরাই থেকে যেতে পারে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ নিজেকে বিশ্লেষণ করার দিন। আপনার স্বাধীনচেতা মনোভাব অন্যরা ভালো চোখে নাও নিতে পারে। আপনি সর্বদা আপনার কাজের ক্ষেত্রে সিরিয়াস, তাই আপনার উর্ধ্বতনরাও আপনার প্রশংসায় পঞ্চমুখ হবে।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Astrology, Horoscope, Zodiac Sign

    পরবর্তী খবর