Home /News /astrology /
Horoscope: রাশিফল ৫ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope: রাশিফল ৫ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৫ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৫ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে সহযোগিতা পাবেন। অনেকদিন যাবত আপনি এবং পার্টনার ভালো ভাবে সময় দিতে পারছেন না, আজ একত্রে সময় কাটানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে দারুন সুযোগ পাবেন।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। সম্পর্কে যাবতীয় সমস্যা মেটানোর জন্য আজকের দিনটি আদর্শ। আজ কর্মক্ষেত্রে দারুন কাজের অফার পেতে চলেছেন। অপ্রত্যাশিত কোনও ঘটনার সুযোগ মিলতে পারে।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ অনেকদিন বাদে আপনি মানসিক ভাবে শান্তি অনুভব করবেন। আজ শত ব্যস্ততার মধ্যেও শারীরিক কসরত করতে ভুলবেন না। কর্মক্ষেত্রে আপনার কাজের পুরস্কার পেতে চলেছেন।

    আরও পড়ুন : ওরাকল স্পিকস ৫ অগাস্ট: দেখে নিন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ অ্যাক্সিডেন্ট বা কোনও বিপদ থেকে সতর্ক থাকুন। আপনার পছন্দের মানুষ আপনার কাছাকাছি থাকলেও তার কাছে পৌঁছতে পারবেন না। আপনার সহকর্মীরা ঈর্ষার কারণে আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ আপনার জন্য অপ্রত্যাশিত কিছু মুহূর্ত তৈরি রয়েছে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপের কারণে আপনি নানা ভাবে মানসিক চাপ অনুভব করবেন।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ নিজের জন্য কিছুটা সময় বরাদ্দ রাখুন আর জানার চেষ্টা করুন আপনি আসলে নিজে কী চাইছেন। আপনি যথেষ্ট উচ্চাকাঙ্ক্ষী, তবে আপনার গোপন অভিলাষ কাউকে না জানানোই ভাল।

    আরও পড়ুন : পঞ্জিকা ৫ অগাস্ট: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনি নিজের ওপর যথেষ্ট আত্মবিশ্বাসী কিন্তু মনে রাখবেন অত্যধিক আত্মবিশ্বাসও ভাল নয়। আজ পার্টনারের থেকে আপনি দারুন কিছু কথা আশা করতে পারেন। আজ কেরিয়ারের ক্ষেত্রে আপনার আশা পূরণ হতে চলেছে।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। মনে রাখবেন যে সম্পর্কে আসলে আমাদের মনের কথাই আসল। আপনি নিজেই আপনার সেরা সমালোচক তাই প্রত্যেকটি মুহূর্তকে ভাল ভাবে বিচার-বিবেচনা করেই কাজ করুন।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ কিছু অপ্রত্যাশিত কাজ এসে পড়তে পারে। আপনি সম্পর্ক থেকে ঠিক কী চান তা আজ বুঝতে সক্ষম হবেন। আপনার অত্যধিক ইমোশনাল ব্যবহার আপনার কাজকে প্রভাবিত করতে চলেছে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজকের দিনটি কঠোর পরিশ্রম ও অধ্যবসায় দেখানোর দিন। আজ পার্টনারের থেকে অনেক ভালোবাসা পাবেন। তবে আজ খানিকটা আর্থিক সমস্যা হতে পারে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ আপনি খানিকটা দাপুটে মেজাজকে রয়েছেন। সেই সঙ্গে এনার্জিও তুঙ্গে থাকবে। আজকের দিনটি উত্তেজনায় ভরপুর। কর্মক্ষেত্রেও এর প্রভাব পড়বে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। মনে রাখবেন আজকের দিনের থিমই হল বন্ধুত্ব। আজ একই সঙ্গে মানসিক চাপও থাকবে এবং উত্তেজনাও থাকবে। তবে সম্পর্কের ক্ষেত্রে আপনি খানিকটা আগ্রাসী মনোভাব দেখাবেন।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Astrology, Horoscope, Zodiac Sign

    পরবর্তী খবর