Home /News /astrology /
Horoscope : রাশিফল ৮ অগাস্ট: সঙ্গীর থেকে ভালো কোনও সারপ্রাইজ পেতে চলেছেন এই রাশির জাতক-জাতিকারা! আপনার ভাগ্যফল কী বলছে জানুন

Horoscope : রাশিফল ৮ অগাস্ট: সঙ্গীর থেকে ভালো কোনও সারপ্রাইজ পেতে চলেছেন এই রাশির জাতক-জাতিকারা! আপনার ভাগ্যফল কী বলছে জানুন

রাশিফল ৮ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৮ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন, আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা : ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন, কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সম্পর্ক নিয়ে আপনার দৃষ্টিভঙ্গি ও মতামতের পরিবর্তন হতে চলেছে। আজ বিদেশি সূত্রে অথবা নতুন কোনও পরিচয়ের সূত্রে আপনার ব্যবসায়িক লাভ হতে চলেছে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনি লটারি অথবা কোনও শপিং ডিলে বিনিয়োগ করলে লাভ পেতে পারেন। সঙ্গীর কাছে নিজের যাবতীয় চাহিদার কথা মন খুলে বলতে হবে। কর্মক্ষেত্রে নিজের দক্ষতাকে আরও বাড়ানোর চেষ্টা করতে হবে।

আরও পড়ুন : রাখিতে কেন দিতে হয় তিন-তিনটি গিঁট? আসল কারণ জানলে অবাক হবেন!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। ঘন-ঘন মেজাজ পরিবর্তন হতে পারে। আর পেটের সমস্যাতেও ভুগতে হতে পারে। বকেয়া কোনও কাজ থাকলে আজ আপনি তা পূরণ করে নিতে পারেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। দিনটি বিভ্রান্তির মধ্যে দিয়ে শুরু হতে চলেছে। সম্পর্ক নিয়ে কারওর পিছনে ছুটতে যাবেন না। আজ নিজের কর্মক্ষেত্রে আপনার দক্ষতা প্রদর্শন করার জন্য দিনটি সেরা।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। উপলব্ধি করতে পারবেন যে, অতীতে আটকে থেকে কোনও লাভ নেই। নিজের মনের কথা শুনে চলতে হবে। আজ আপনি কর্মক্ষেত্রে নতুন কাজের সুযোগ পেতে চলেছেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। পরিশ্রম করে সাফল্য অর্জন করতে হবে এবং আনন্দ করতে হবে। সঙ্গীর থেকে ভালো কোনও সারপ্রাইজ পেতে চলেছেন। একই মনোভাবাপন্ন মানুষের থেকে আপনি ভালো কোনও ব্যবসায়িক প্রস্তাব পেতে চলেছেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। অন্যান্য দিনের তুলনায় আজ অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন। ডায়েট নিয়ে একটু সতর্ক থাকতে হবে। দেরিতে হলেও আপনি সমস্ত কাজ সম্পন্ন করতে সফল হবেন। সঙ্গীর প্রতি ভালবাসা এবং যত্ন দেখাতে হবে।

আরও পড়ুন : শুধু ইলিশ আর ইলিশ খান! বাকি সব মাছ ভুলে যান! কলকাতায় ব্যাপক সস্তা ইলিশ, রবিবারের বাজার দর দেখুন...

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। যাঁরা আপনার জীবনে নেগেটিভ মনোভাব বয়ে আনছেন, তাঁদের থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। আজ পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি পারিবারিক কাজে সাহায্য করতে হবে। আপনার আর্থিক পরিস্থিতি ক্রমেই উন্নত হচ্ছে, তাই এর থেকে লাভ করার চেষ্টা করতে হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ আপনার সামনে যতই বাধা আসুক না-কেন, আপনি ঠিক সব কিছু কাটিয়ে উঠে সাফল্যের মুখ দেখবেন। আজ সঙ্গীর সঙ্গে ভালো মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। তবে কর্মক্ষেত্রে কিছু গুরুতর সমস্যার মুখোমুখি হতে পারেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ আপনার সৃজনশীল দক্ষতা দেখানোর জন্য সেরা দিন। আজ সম্পর্ক থেকে শুরু করে ব্যবসায়িক চুক্তি - জয় অর্জনই আপনার সেরা লক্ষ্য। আর্থিক ভাবেই ভাগ্য ভালো থাকবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। নিজের কাছে সৎ থাকার চেষ্টা করতে হবে। আজ নিজের সঙ্গী এমন কিছু করার চেষ্টা করবেন, যাতে আপনার আত্মবিশ্বাসও মজবুত থাকবে। আপনি নিজের প্রতিষ্ঠানে প্রতিষ্ঠিত থাকলেও আজ কাজে অমনোযোগী হয়ে পড়তে পারেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনি বর্তমানে বেশ ধৈর্য দেখাচ্ছেন, এতেই আপনি লাভবান হবেন। আজ আপনার সঙ্গীর তরফ থেকে দারুণ সারপ্রাইজ পেতে চলেছেন। যাঁরা কনস্ট্রাকশন ব্যবসায় যুক্ত রয়েছেন, তাঁদের জন্য আজকের দিনটা সেরা।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Horoscope

পরবর্তী খবর