Home /News /astrology /
Horoscope: রাশিফল ৫ মে: দেখে নিন কেমন যাবে কালকের দিন

Horoscope: রাশিফল ৫ মে: দেখে নিন কেমন যাবে কালকের দিন

রাশিফল ৫ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৫ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য! (Horoscope 5th May 2022)

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কাল আপনি অন্যদের মনোযোগ আকর্ষণ করবেন। ডায়েটে পরিবর্তন আনতে চেষ্টা করতে হবে। কর্মক্ষেত্রে এনার্জি তুঙ্গে থাকবে।

আরও পড়ুন: পঞ্জিকা ৫ মে: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কালকের দিনটা বেশ রোম্যান্টিক ভাবেই কাটবে। আজ অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন, সতর্ক থাকুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। ডায়েটে মনোযোগ দিতে চেষ্টা করুন। সম্পর্কে ক্ষেত্রে অভ্যন্তরীণ বোঝাপড়া খুবই জরুরি। আপনার দক্ষতা কর্মক্ষেত্রে তেমন প্রাধান্য নাও পেতে পারে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। ত্বকের কোনও সমস্যা বা ইনফেকশন হতে পারে। কালকের দিনটি পার্টনারের সঙ্গে যোগাযোগের দিন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের ফল পাবেন।

আরও পড়ুন: ওরাকল স্পিকস ৫ মে; দেখুন ভাগ্যফল, জেনে নিন কাল কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনি শারীরিক ভাবে সম্পূর্ণ সুস্থ। তাই মনও ভালো থাকবে। সম্পর্কে একেবারে নতুন কোনও দিক খুঁজে পাবেন। অত্যন্ত দামী কিছু কেনা হতে পারে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনাকে বুঝতে হবে স্বাস্থ্যই সম্পদ। তাই অযথা শরীরের ওপর চাপ দেবেন না। সম্পর্কে বিরক্তি আসতে পারে। কর্মক্ষেত্রে নানা কারণে মন বিভ্রান্ত থাকবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কাল দেরিতে হলে দিনটি বেশ রোম্যান্টিক ভাবাপন্ন হবে। আজ আপনার কাছে অপ্রত্যাশিত কোনও কাজের সুযোগ আসতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। মনে রাখতে হবে মানসিক শান্তি সবচেয়ে বড় কথা, কাল সঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। তবে পরে সব ঠিক হয়ে যাবে। কাল মেজাজ শান্ত রাখবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। জ্বর বা শারীরিক অন্যান্য অসুবিধে হতে পারে। দেখবেন আপনার পার্টনার যেন আপনার ওপর অতিরিক্ত কর্তৃত্ব না ফলায়। কর্মক্ষেত্রে ভালো খবর মিলতে পারে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। অন্যদের নিয়ে অতিরিক্ত ভাবতে গিয়ে নিজের মানসিক শান্তি নষ্ট করবেন না। আপনি কাল অতিরিক্ত খরচ করে ফেলতে পারেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাল সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। যাঁরা পার্টনার খুঁজছেন তাঁদের জন্য শুভ দিন। তবে কর্মক্ষেত্রে কিন্তু কাল সহকর্মীরা অসহযোগিতা করবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কাল দিন বেশ ভালো কাটবে। সম্পর্কে কোনও তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশ ঘটতে পারে। কাল আপনাকে আপনার অবস্থানে অনড় থাকতে হবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Horoscope

পরবর্তী খবর