Home /News /astrology /
Horoscope: রাশিফল ২ অগাস্ট, দেখে নিন ভাগ্যফল, কেমন যাবে দিন!

Horoscope: রাশিফল ২ অগাস্ট, দেখে নিন ভাগ্যফল, কেমন যাবে দিন!

রাশিফল ২ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। নিজের উচ্চসম্ভাবনা তৈরির চেষ্টা করুন ও সেই মতো নিজের লক্ষ্য নির্ধারণ করুন। আজ আপনার শারীরিক অবস্থা খুবই ভাল থাকবে। তবে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় না বসাই ভালো।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ সারাদিন আপনার এনার্জি তুঙ্গে থাকবে। তবে সামান্য কারণেই মেজাজ বিগড়ে যেতে পারে। আপনি এতদিন ধরে অপ্রকাশ্যে যে প্রজেক্টের সঙ্গে যুক্ত ছিলেন তা এবারে প্রকাশ্যে আসতে চলেছে।

আরও পড়ুন : ED আধিকারিকদের চক্ষু চড়ক গাছ, অর্পিতার রথতলার ফ্ল্যাটে এত খাট কেন? কী হয়!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কর্মে নতুন উদ্যোগ আসতে চলেছে। সম্পর্কে ইতিবাচক মনোভাব বজায় রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের থেকে সহযোগিতা পাবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ নিজের মধ্যে নতুন করে শক্তির সঞ্চার হতে দেখবেন। আপনি গত কয়েকদিন ধরেই অস্বাস্থ্যকর খাবার খাচ্ছেন এতে কিন্তু আপনার শরীরের অবনতি ঘটতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনার জীবনে অপ্রত্যাশিত কিছু মুহূর্ত তৈরি হতে চলেছে। আপনি সামাজিক ভাবেই সক্রিয় মনোভাব বজায় রাখবেন। কর্মকর্তা হিসেবে অধস্থন কর্মীদের উৎসাহ দিন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আপনার চরিত্রে অনেকেই আকর্ষিত হতে চলেছে। তবে সম্পর্ক নিয়ে আজ আপনি হতাশা এবং নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন।

আরও পড়ুন : আপনার হাতে এই চিহ্ন আছে? থাকলেই জীবনে টাকার বন্যা! লক্ষ্মীর কৃপায় সদা বিরাজ করবে সৌভাগ্য!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনি স্বাস্থ্য সচেতনতার জন্য অনেক কিছুই করছেন, এবারে আপনাকে আরও বেশি সচেতন হতে হবে। অফিসে কলিগের সঙ্গে আপনার সম্পর্ক আপনাকে কোনও দুর্দশার মধ্যে ফেলতে চলেছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি আপনার প্রেম জীবনকে অকারণে জটিল করে তুলছেন। আপনি আজ খুব পরিশ্রমী হন এবং অর্থের ব্যাপারে খানিকটা কৃপণ হওয়ার চেষ্টা করুন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনার নিরাপত্তাহীনতার স্বভাব আপনাকে বিপদের মুখে ঠেলে দিতে পারে। আপনার অজান্তেই আপনার কাছের কোনও মানুষ আপনাকে খুবই ভালোবাসেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনার পূর্ববর্তী সম্পর্ক নিয়ে আপনার যদি কোনও টেনশন থেকে থাকে তবে তা থেকে আজ উদ্ধার পাবেন। কর্মক্ষেত্রে আপনার অনেক প্রতিশ্রুতিই বাকি রয়েছে, সেগুলি পূরণ করার চেষ্টা করুন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ পার্টনারকে সবরকম ভাবে সহযোগিতা করার চেষ্টা করুন। আজ আপনি নিজের কাজ নিয়ের অত্যন্ত মনোযোগী থাকবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনার জীবনে নতুন উদ্যোগ এবং শক্তির প্রভাব দেখা যাচ্ছে। অযথা সম্পর্ককে টেনে নিয়ে যাওয়ার কোনও দরকার নেই।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Horoscope

পরবর্তী খবর