Home /News /astrology /
নতুন কেউ জীবনে আসতে চলেছে এই রাশির! প্রকৃত বন্ধু চিনে নিন এই রাশির জাতক জাতিকারা

নতুন কেউ জীবনে আসতে চলেছে এই রাশির! প্রকৃত বন্ধু চিনে নিন এই রাশির জাতক জাতিকারা

প্রতীকী ছবি ৷

প্রতীকী ছবি ৷

Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ কাজের চাপ থাকবে, তাই যত তাড়াতাড়ি সম্ভব হাতের কাজ মিটিয়ে ফেলার চেষ্টা করুন, কোনও বিরক্তির কারণ ঘটলে তাকে প্রশ্রয় দেবেন না।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০। আজ সবার কাছ থেকেই ভালোবাসা পাবেন, কিন্তু অতীতের কিছু অভিজ্ঞতার ফলে তা গ্রহণ করতে দ্বিধা থাকবে, অতীত ভুলে এবার বর্তমানে মন দিন।

আরও পড়ুন: একটু পরেই দক্ষিণবঙ্গের এক জেলায় ঝড় বৃষ্টির সতর্কতা! আবহাওয়ার Latest আপডেট

মিথুন: মে ২১ থেকে জুন ২০। কাজের চাপ তো থাকবেই, সেটা সামলেও জীবনের অন্য দিকে মন দেওয়া যায়, আজ সেটাই করতে হবে, পরিবারকে সময় দিতে হবে, তাতেই দিন ভাল যাবে।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২। আপনার নিজেকে কিছু দিন ধরে অবহেলিত মনে হলেও আজ হবে না- নতুন কেউ জীবনে আসতে চলেছেন বা পুরনো কেউ ফিরতে চলেছেন, তৈরি থাকুন।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আকর্ষণীয় স্বভাবের জন্য আপনার বন্ধু পেতে সময় লাগে না, তাদের মধ্যে কাদের ভরসা করা যায় সেটা এবার ঠিক করার সময় এসেছে, মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নিন।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ চরম আবেগপ্রবণ হয়ে থাকবেন, ভালোবাসা আর ঘৃণা দুই আজ সমান প্রবল হবে, তাই হুট করে কিছু করে বসবেন না বা মুখ ফসকে বেফাঁস কিছু বলে বসবেন না।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ ঘন ঘন মেজাজ বিগড়োবে, অন্যেরা আপনার মেজাজের সঙ্গে তাল রাখতে গিয়ে হিমসিম খাবেন, তাই নিজেকে যতটা সম্ভব সামলে চলুন, পাছে ক্ষতি না হয়।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কোনও বিষয়ের কুল-কিনারা করতে না পারলে আজ তা সময়ের উপরে ছেড়ে দিন, মন হালকা করতে বন্ধুদের সঙ্গে সময় কাটান, যতটা সম্ভব নিজেকে ভাল মেজাজে রাখুন।

আরও পড়ুন: পুজোয় পায়ের 'আঙ্গোট' দিয়েই বাড়িয়ে দিন উষ্ণতা! পোশাকের সঙ্গে মানানসই কোনটা? রইল হদিশ

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আর্থিক দিক থেকে আজকের দিনটি বিশেষভাবে লাভজনক সাব্যস্ত হতে চলেছে, দীর্ঘ দিন ধরে যে খবরের অপেক্ষা করছিলেন, আজ তা আপনার মনস্কামনা পূর্ণ করবে।

আরও পড়ুন: শাড়িকে স্টাইলিশ করতে ব্লাউজটাও সাজিয়ে তুলুন এই ভাবে, গোটা প্যান্ডেল হাঁ করে তাকিয়ে থাকবে আপনার দিকেই!

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। খুব কাছের কেউ আজ নিজের উন্নতির জন্য আপনার আইডিয়া চুরি করতে পারে, তাই সময় নিয়ে যাচিয়ে দেখুন কাদের সঙ্গে এই সব বিষয়ে আলোচনা করা উচিত হবে।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ আপনি জীবনের সব দিকেই ভারসাম্য রক্ষা করতে সমর্থ হবেন, তাই সবার ভালোবাসাও পাবেন, এই সুযোগ হাতছাড়া না করে যথাযথ ভাবে ব্যবহার করা উচিত হবে।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ যুক্তির চেয়ে আবেগ প্রবল হয়ে দেখা দেবে, কোনও বাস্তব দিকেই নজর দিতে ইচ্ছা করবে না, কাছের মানুষেরা যাতে ভুল না বোঝেন তাই তাঁদের সতর্ক করে দিন আগেভাগে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope 2022

পরবর্তী খবর