Home /News /astrology /
কর্মক্ষেত্রে পদোন্নতি ও আর্থিক উন্নতির যোগ রয়েছে এই রাশির! সম্পর্কে বদল আসবে এই রাশির জাতক-জাতিকার

কর্মক্ষেত্রে পদোন্নতি ও আর্থিক উন্নতির যোগ রয়েছে এই রাশির! সম্পর্কে বদল আসবে এই রাশির জাতক-জাতিকার

রাশিফল ২৩ সেপ্টেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৩ সেপ্টেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। গত কয়েক দিন ধরেই ভবিষ্যতের যে পরিকল্পনা করছেন, আজ তার কাজ শুরু করুন, কাজ সহজ হবে না, তবে পিছিয়ে আসাটাও এখন আর উচিত হবে না।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০। আজ সিদ্ধান্ত নেওয়ার মতো মানসিকতা থাকবে না, তাই গুরুত্বপূর্ণ কাজে হাত না দেওয়াই উচিত হবে, যানবাহনের সমস্যাতেও আজ পড়তে হবে।

মিথুন: মে ২১ থেকে জুন ২০। হইচইয়ের দিন শুরু হতে চলেছে, আপনার কাছের কেউ বিয়ে করতে চলেছেন, তাঁদের আপনার পূর্ণ সমর্থনের প্রয়োজন, তাই সব দিক থেকে তৈরি থাকুন।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২। দীর্ঘ দিনের পরিশ্রমের ফল এবার পেতে চলেছেন, টাকার অভাবে বাড়ি সারাইয়ের কাজ আটকে থাকলেও এবার বাজেটের মধ্যেই উপায় ঠিক খুঁজে পাবেন।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। এত দিন ধরে যিনি আপনাকে আপনার সব কাজে সমর্থন করে এসেছেন, এবার তাঁর পাশে দাঁড়াতে হবে, এই দেওয়া-নেওয়ার মধ্যেই পোক্ত হবে সম্পর্কের ভিত।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ কাছের মানুষের জন্য কিছু কিনতে গিয়ে জলের মতো টাকা ওড়াবেন না, একটা ছোট উপহারই দিনটাকে রোমান্সের তুঙ্গে নিয়ে যাবে, সেভাবেই উপভোগ করুন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আর্থিক সুরাহা এবার জীবনে স্বস্তি নিয়ে আসতে চলেছে, সামাজিক ভাবে আরও সক্রিয় হন, মেলামেশার মধ্যে দিয়েই নতুন মনের মানুষকে খুঁজে পাবেন, ভালোবাসা পাবেন।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। বেশ কিছু সমস্যার শিকড়ের দিকে এবার তাকাতে হবে, এর জন্যই আপনার যথেষ্ট সম্মানহানি হয়েছে অতীতে, ভবিষ্যতেও যাতে না হয় সেই লক্ষ্যে মেলামেশার মানুষ বাছুন।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজকের দিন পুরোটাই সাফল্যে ভরা, কর্মক্ষেত্রে আপনার অক্লান্ত পরিশ্রমের ফল দেখতে পাবেন, সকলেই প্রশংসা করবেন, পদোন্নতি এবং আর্থিক উন্নতির যোগও রয়েছে।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কাছের কোনও বন্ধু আজ কোনও গোপন কথা ভাগ করে নিলে তা গোপন-ই রাখুন, আপনার কাজ এবং কথায় যাতে কেউ আহত না হন সে দিকে বিশেষ দৃষ্টি রাখা দরকার।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজকের দিনটিতে বিশেষ করে নিজের স্বাস্থ্যের নিন, ঠান্ডা কিছু খেয়ে শরীর খারাপ করবেন না, আর্থিক অবস্থা আজ স্থিতিশীল থাকবে- ভালও নয়, তবে হতাশ করার মতোও নয়।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজকের দিনটির মূল মন্ত্রই হল পরিবর্তন, জনৈক বা কিছু মানুষের সাহচর্য বদলের ইঙ্গিত দেবে, নিজেকেই বেছে নিতে হবে এর মধ্যে কোনটা ভাল আর কোনটা গ্রহণযোগ্য নয়।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope

পরবর্তী খবর