Home /News /astrology /
Horoscope: রাশিফল ১ অগাস্ট: মাসের শুরুতেই ব্যবসায় আসবে উন্নতির জোয়ার! নতুন সম্পর্ক জীবন বদলে দেবে এই রাশির জাতক-জাতিকার! জানুন ভাগ্যফল

Horoscope: রাশিফল ১ অগাস্ট: মাসের শুরুতেই ব্যবসায় আসবে উন্নতির জোয়ার! নতুন সম্পর্ক জীবন বদলে দেবে এই রাশির জাতক-জাতিকার! জানুন ভাগ্যফল

রাশিফল; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

কলকাতা : ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ নিজের রোজকার জীবনের একঘেয়েমি কাটাতে অ্যরকম কিছু পরিকল্পনা করুন। কর্মক্ষেত্রে সৃজনশীল চিন্তা-ভাবনা উন্নতির পথ প্রশস্ত করবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। সাম্প্রতিক বেশ কিছু পদক্ষেপের জন্য জীবনের কয়েকটি দিক জট পাকিয়ে গিয়েছে, এবার তা ছাড়াতে হবে। যে কাজ অনেক দিন ধরে পড়ে রয়েছে, এবার তা শেষ করতে হবে।

আরও পড়ুন : রান্নাঘরের এই একটিমাত্র মশলাই করবে কামাল! রক্তে সুগারের মাত্রা কমবে রেকর্ড গতিতে! ডায়াবেটিস রোগীরা অবশ্যই জানুন এই ঘরোয়া সিক্রেট

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ ভাগ্য সব দিক থেকেই প্রসন্ন থাকবে, আপনার সমস্যা সমাধানের ক্ষমতা অন্যদের মুগ্ধ করবে। বন্ধুদের সঙ্গে আনন্দে কাটবে আজকের দিন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ এমন মানুষদের মুখোমুখি হতে হবে যাঁরা সত্যিটা আপনার কাছ থেকে গোপন করে রাখবেন। তাই সতর্ক থাকুন, সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে নিন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ কোনও কারণ ছাড়াই হতাশ লাগতে পারে, তবে আত্মবিশ্বাস ধরে রাখতে হবে। নতুন কাজ নিয়ে মেতে থাকতে চাইলেও আগে হাতের কাজ শেষ করাটা জরুরি।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। সব ছেড়ে আজ জীবনের বিশেষ কোনও সমস্যা সমাধানে আজ মন দিতে ইচ্ছা করবে, তবে তাড়াহুড়ো করবেন না, সবুরেই মেওয়া ফলে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। বন্ধুত্বের হাত ধরে আজ জীবনে নতুন সম্ভাবনার দরজা খুলতে চলেছে, নিজেকে লুকিয়ে না রেখে এবার সকলের সামনে মেলে ধরতে হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। ষষ্ঠেন্দ্রিয় আজ অত্যন্ত সজাগ থাকবে, অতএব নিজের যা ঠিক মনে হচ্ছে তা-ই করুন। সুযোগের সদ্ব্যববহার সময়মতো না করলে পরে আফসোসে পড়তে হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ কাজের চাপ হালকা হয়ে এলেও নিজের রুটিন এবার গুছিয়ে নিতে হবে, উপযুক্ত পরিকল্পনা ছাড়া কোনও কিছুই করে উঠতে পারবেন না আগামী দিনে।

আরও পড়ুন : ভুলেও 'এই' একটি মিথ্যা জীবনসঙ্গীকে বলবেন না, সম্পর্ক ভেঙে যেতে পারে চোখের নিমেষে!

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কেরিয়ারের কথা আজ আপনাকে এতটাই ব্যতিব্যস্ত করে রাখবে যে পরিবারকে সময় দিতে অসুবিধা হবে, তবে চেষ্টা করলে ভারসাম্য রাখতে পারবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ আপনি কর্মক্ষেত্রে অফুরন্ত প্রশংসা এবং স্বীকৃতি পেতে চলেছেন, আপনার ব্যক্তিত্বের টানে আজ সবাই আকর্ষিত হবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। পরিবার হোক বা কর্মক্ষেত্র- আজকের দিন অতীব ব্যস্ততার মধ্যে দিয়ে কাটলেও তা গায়ে লাগবে না, বরং আপনি তা উপভোগই করবেন।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Daily Horoscope, Zodiac

পরবর্তী খবর