Home /News /astrology /
Horoscope: রাশিফল ১৩ জুলাই: ব্যবসায় হবে দুর্দান্ত লাভ! চাকরিতে সাফল্য! এই ৩ রাশির জাতক-জাতিকার জন্য বিরাট সুখবর

Horoscope: রাশিফল ১৩ জুলাই: ব্যবসায় হবে দুর্দান্ত লাভ! চাকরিতে সাফল্য! এই ৩ রাশির জাতক-জাতিকার জন্য বিরাট সুখবর

Daily Horoscope

Daily Horoscope

Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময়। নিজের সঙ্গে সময় কাটান। কর্মক্ষেত্রে সাফল্য মিলবে যদি আপনি সুযোগের সদ্বব্যবহার করতে পারেন (Horoscope)।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনি রোম্যান্টিক মেজাজে থাকবেন। পছন্দের মানুষের সঙ্গে ডেটে যেতে পারেন। কর্মক্ষেত্রে প্রয়োজন পড়লে আপনাকে কঠোর হয়েই সিদ্ধান্ত নিতে হবে।

আরও পড়ুন : এই মেয়েরা পুরুষের হার্ট অ্যাটাকের ঝুঁকি বাড়ায়! চাঞ্চল্যকর তথ্য জানালেন গবেষকরা!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনি কয়েকদিন ধরেই খুব ব্যস্ত রয়েছেন, তবে এবারে চেষ্টা করুন কাজগুলো একটু গুছিয়ে ফেলতে। একটু ধৈর্য্য রেখে কাজ করে যান সাফল্য আসবেই। খুবই গুরুত্বপূর্ণ কাজের অফার আসতে পারে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কয়েকদিনের অবিশ্রাম পরিশ্রমের পর আজ আপনি নিজের জন্য একটু সময় পাবেন। সম্পর্কে আপনি আগের মতোই হাসি-খুশি থাকবেন। খুব অল্প সময়ের জন্য হলেও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে চলেছেন (Horoscope)।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনি কয়েকদিন ধরেই অযথা কাজের স্ট্রেস নিয়ে ফেলছেন, মনে রাখবেন কাউকেই একসঙ্গে খুশি করা সম্ভব নয়। সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সমস্যা হতে পারে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনি অনেক দিকে একসঙ্গে মনোযোগ দেওয়ার চেষ্টা করছেন, এতে বিভ্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত তাঁদের জন্য শুভ সময়।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনি কয়েকদিন ধরেই মানসিক সমস্যায় ভুগছেন, আজ চেষ্টা করুন সমস্যার সঠিক কারণ খুঁজে বের করতে। অতীতের ঘটনা থেকে শিক্ষা নিয়েই আপনাকে আজ কাজ করতে হবে।

আরও পড়ুন : বিয়ে ঠিক সময়ে না হলেই জীবন বরবাদ! আপনার বিয়ের সঠিক বয়স কখন জানেন? রাশি মিলিয়ে দেখে নিন

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কর্মক্ষেত্রে আপনি নতুন ভাবে উৎসাহ অনুভব করবেন। কাজের চাপের কারণে ঘুমের সমস্যা হতে পারে। বিনিয়োগের ব্যাপারে সঠিক ভাবে সিদ্ধান্ত নেওয়াটা খুব দরকারি।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনি নিজের প্রতিদিনের লাইফস্টাইল নিয়ে এতটাই বিরক্ত হয়ে রয়েছেন যে, কোনও কিছুই আর আপনার কাছে গুরুত্ব পাচ্ছে না। আপনার পার্টনার আজ আপনার জন্য এমন কিছু করতে পারেন যাতে আপনি আত্মবিশ্বাস ফিরে পান।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সম্পর্কে যা কিছু ভুল বোঝাবুঝি রয়েছে তা মিটিয়ে ফেলতে চেষ্টা করুন। আপনাকে আজ অনেক রকম চরিত্রে অভিনয় করতে হতে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। ওজন বাড়ার সমস্যা হতে পারে, সতর্ক হন। আপনি পারফেক্ট পার্টনারের খোঁজ করে থাকলে সে আশা ছেড়ে দিন। আপনার ধৈর্য্য ও অধ্যবসায় আপনাকে অনেকদূর নিয়ে যাবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনার কাছের বন্ধু আপনাকে কোনও গোপন কথা বলতে পারেন। সম্পর্ক নিয়ে একদম ভাবার কিছু নেই, আপনি বেশ স্বচ্ছন্দ অনুভব করবেন।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Horoscope, Rashifal, Zodiac

পরবর্তী খবর