Home /News /astrology /
Horoscope: রাশিফল ১১ জুলাই: ব্যবসায় আসতে চলেছে সাফল্যের জোয়ার! এই রাশির জাতক-জাতিকাদের জীবনে বিরাট বদল!

Horoscope: রাশিফল ১১ জুলাই: ব্যবসায় আসতে চলেছে সাফল্যের জোয়ার! এই রাশির জাতক-জাতিকাদের জীবনে বিরাট বদল!

রাশিফল ১১ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১১ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope 11th July : জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। এনার্জি তুঙ্গে থাকবে, সমস্ত বকেয়া কাজ মিটিয়ে ফেলবেন। আপনার কেরিয়ার এবং আর্থিক ভাগ্য এখন তুঙ্গে রয়েছে।

আরও পড়ুন : উত্তর খুঁজতে নাজেহাল ৯০ শতাংশ মানুষ! বলুন তো মানুষ কত দিন না ঘুমিয়ে থাকতে পারে?

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। অপ্রত্যাশিত কিন্তু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে চলেছেন। সম্পর্ক নিয়ে আত্মবিশ্বাসের কমতি থাকলে এখনই তা নিয়ে চিন্তা-ভাবনা করুন। আপনার গুরুত্বপূর্ণ কাজ শেষ করার সময় এসেছে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনার পরিকল্পনা নিয়ে পরিবারের সহায়তা না পেলেও আপনি সেই বিষয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী থাকবেন। আজ আপনার পরিকল্পনা সফল করার জন্য আদর্শ দিন (Horoscope)।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। অ্যাক্সিডেন্ট বা ওই জাতীয় বিপদ থেকে সাবধান থাকুন। সম্পর্ক নিয়ে আপনি নতুন এক উপলব্ধিতে উত্তীর্ণ হবেন। বকেয়া কাজ নিয়ে আপনি আজ অফিসেই সময় কাটাবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। ব্যবসা নিয়ে কোনও মিটিংয়ে অংশ নিলে আজ সাফল্য পাবেন। আপনার প্রিয়জনের অনারে কোনও পার্টির পরিকল্পনা করতে পারেন। দিনটি আপনার জন্য বেশ সমালোচনামূলক।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনি বেশ এনার্জি অনুভব করবেন। পার্টনারের সঙ্গে একান্তে সময় কাটাতে পারেন। আজ আপনার জন্য দারুন কাজের সুযোগ অপেক্ষা করছে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। শুভ সংবাদের জন্য প্রস্তুত থাকুন। আজ বাড়িতে বসে থাকার দিন নয়, পার্টনারের সঙ্গে কোথাও সময় কাটাতে চলে যান। তবে কর্মক্ষেত্রে দিনটি একঘেয়েমিতে কাটতে চলেছে।

আরও পড়ুন : বিয়ের পর মহিলারা সবথেকে বেশি কী সার্চ করেন Google-এ? উত্তর জানলে চমকে যাবেন পুরুষরা!

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। সামান্য শারীরিক সমস্যা হতে পারে। সম্পর্ক নিয়ে আজকের দিনটি আপনার জন্য অসাধারণ ফলাফল নিয়ে আসতে চলেছে। কেরিয়ারে ভালো সুযোগ পেতে চলেছেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। দিনের শেষে সামান্য শারীরিক অস্বস্তি হতে পারে। অন্যান্য পারিবারিক সমস্যা নিয়ে ব্যস্ত থাকায় আজ পার্টনারকে সময় দিতে পারবেন না। দিনের শুরুটা কিন্তু দারুন কাটতে চলেছে (Horoscope)।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। পারিবারিক বিষয়ে শুভ সংবাদ পেতে চলেছেন। কয়েকদিন ধরেই আপনি সম্পর্ক নিয়ে যথেষ্ট শঙ্কা ও বিভ্রান্তিতে রয়েছেন, আজ একটা ফয়সালা হবেই।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনার দৃষ্টিশক্তি কিন্তু দিন দিন ঝাপসা হচ্ছে, এখনই চোখের যত্ন নিন। পার্টনারের সঙ্গে বেশ রোম্যান্টিক দিন কাটাতে চলেছেন। কর্মক্ষেত্রে বারে বারে মনোযোগ বিচ্ছিন্ন হতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। শারীরিক ভাবে আপনি একদম সুস্থ থাকবেন। পার্টনার আপনার প্রতি আজ বিশেষ মনোযোগ দেবেন। আপনার কঠোর পরিশ্রমের ফল পেতে চলেছেন।

First published:

Tags: Astrology, Daily Horoscope

পরবর্তী খবর