• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • GEMINI VIRGO SAGITTARIUS AND PISCES ZODIAC SIGNS ARE MOST MUTABLE SMJ TC

Zodiac Signs: স্বভাবে পরিবর্তনশীল, কিন্তু নির্ভরশীলতায় তুলনাহীন; এই চার রাশির মধ্যে কি আপনিও পড়েন?

এই চারটি রাশির জাতক-জাতিকারা নিজেদের কাজ খুব সহজেই শেষ করে নতুন কাজ নিয়ে নতুনভাবে এগিয়ে যেতে পছন্দ করে।

এই চারটি রাশির জাতক-জাতিকারা নিজেদের কাজ খুব সহজেই শেষ করে নতুন কাজ নিয়ে নতুনভাবে এগিয়ে যেতে পছন্দ করে।

  • Share this:

#কলকাতা:

বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের মধ্যে সময়বিশেষে বিভিন্ন ধরনের পরিবর্তন লক্ষ্য করা যায়। সাধারণত কোনও কিছু গ্রহণ করা এবং দ্বিধাবোধ না করে কোনও বিষয় মানিয়ে নেওয়া অথবা আগে থেকে যা প্ল্যানে থাকে না বা যেটা প্রত্যাশিত থাকে না তা সহজেই গ্রহণ করে নিতে সক্ষম হয় কিছু রাশি। মিথুন, কন্যা, ধনু এবং মীন রাশির ক্ষেত্রে এইরকম স্বভাবগত কিছু পরিবর্তন লক্ষ্য করা যায়। এই রাশির জাতক জাতিকাদের মধ্যে এমন কিছু শক্তি থাকে, যার ফলে এরা খুব সহজেই যে কোনও পরিবেশে নিজেদের মানিয়ে নিতে পারে। এই চারটি রাশির জাতক-জাতিকারা নিজেদের কাজ খুব সহজেই শেষ করে, নতুন কাজ নিয়ে নতুনভাবে এগিয়ে যেতে পছন্দ করে। এই প্রতিবেদনে এই চারটি রাশির সেই বিশেষ গুণগুলি নিয়ে আলোচনা করা হল।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। মিথুন রাশির প্রতীক হল রোমান সংখ্যা II, যা যমজ ব্যক্তিত্বের কথা ব্যক্ত করে। এই রাশির উপাদান বায়ু তাই এঁদের মিউটেবল এয়ার সাইনের (Mutable Air Sign) মধ্যে ধরা হয়। এই রাশির জাতক-জাতিকারা বুদ্ধিমান, কৌতূহল এবং অন্যদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে বেশ পারদর্শী হন। এছাড়াও এই রাশির মানুষেরা নতুন তথ্য নিয়ে পড়াশোনা করা, নিজেদের জ্ঞান অন্যদের সঙ্গে ভাগ করে নিতেও পছন্দ করেন। তবে নিজের লক্ষ্যে পৌঁছানোর সঠিক পথ বেছে নিতে পারলেই জীবনে উন্নতি আসবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। এই রাশির প্রতীক হল একজন যুবতী মহিলা। এই রাশির উপাদান মাটি, তাই এঁদের মিউটেবল আর্থ সাইনের (Mutable Earth Sign) মধ্যে ধরা হয়। এই রাশির জাতক-জাতিকারা যে কোনও সমস্যা সমাধানের ক্ষমতা রাখেন। উদ্ভাবনী কাজ করতে ভালোবাসেন। নিজেদের মনের কথা শুনতে ভালোবাসে। যে কোনও বিষয়ে বিশেষ নজরদারি রাখেন এবং কোনও জিনিস ভুল হলে তা পুনরায় সঠিক করার মনোভাব রাখেন। তবে ভিড়ের মাঝে নিজেকে আলাদা করতে পারলেই জীবনে সফলতা আসবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। এর রাশির প্রতীক হল একটি জ্বলন্ত তীর। এই রাশির উপাদান আগুন, তাই এঁদের মিউটেবল ফায়ার সাইনের (Mutable Fire Sign) মধ্যে ধরা হয়। এই দুনিয়ার সমস্ত জিনিস এক্সপ্লোর করতে এঁরা ভালোবাসে। কেউ যদি এঁদের বিশ্বাস করে তাহলে তাঁদের বিশ্বাসের প্রতি অঙ্গীকারবদ্ধ হয়। অন্যদের জ্ঞান প্রদান করতে, নিজেদের জ্ঞানের বিকাশ ঘটাতে পছন্দ করেন এই রাশির জাতক-জাতিকারা। তবে জীবনে উন্নতির মানচিত্র তৈরি করে নিতে পারলেই নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো সহজ হবে এই রাশির মানুষদের।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। এর রাশির প্রতীক হল দু'টি মাছ। এই রাশির জাতক-জাতিকার স্বভাবের মূল উপাদান জল, তাই এঁদের মিউটেবল ওয়াটার সাইন (Mutable Water Sign) বলা হয়। এই রাশির মানুষেরা ভীষণ সংবেদনশীল হন এবং নিজেদের জীবনটাকে গতিশীল করে রাখেন। স্বপ্ন দেখতে, সেটা নিয়ে চিন্তা করতে এই রাশির মানুষেরা ভীষণ ভালোবাসেন। তবে জীবনে এগিয়ে যাওয়ার জন্য এই রাশির জাতক-জাতিকাদের কঠোর হওয়া শিখতে হবে।

Published by:Suman Majumder
First published: