Home /News /astrology /
Horoscope: রাশিফল ২৩ মার্চ: দেখে নিন আপনার আগামিকাল কেমন কাটবে

Horoscope: রাশিফল ২৩ মার্চ: দেখে নিন আপনার আগামিকাল কেমন কাটবে

Horoscope

Horoscope

Horoscope; জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। (Horoscope)

জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ অন্যতম সেরা দিনগুলির মধ্যে একটি। এখন সময় এসেছে সম্পর্ক থেকে একধাপ পিছিয়ে এসে আরও বৃহত্তর ভাবে জীবনকে দেখার।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। সৃজনশীলতার জন্য সেরা দিন। প্রেমের জীবন সম্পর্কে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে। আজ বেশ কিছু নতুন এবং ভিন্ন কাজের সুযোগ আসবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ অনেকেই পরামর্শ প্রত্যাখ্যান করতে পারে। আজ বিচারমূলক মেজাজ থাকবে, এমনকী রোমান্টিক সঙ্গীও রেহাই পাবেন না।

আরও পড়ুন : ওরাকল স্পিকস ২৩ মার্চ; দেখে নিন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য!

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ বেশ ইতিবাচক মনোভাব থাকবে। দিনটি রোম্যান্সের জন্য উপযুক্ত। আপনার কর্মস্থলে কাজের জন্য ভ্রমণের খরচ দিন দিন বাড়তে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। নিজের কেরিয়ারকে এগিয়ে নিতে কেউ আপনার আইডিয়া চুরি করতে পারে। আজ বিভিন্ন ভূমিকা নিতে হতে পারে। তাই বন্ধুদের কাছ থেকে সাহায্য নিতে দ্বিধা না রাখাই ভালো।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। দৃঢ় সংকল্পের একজন ব্যক্তি হওয়ার দরুন কোনও কাজ হাতে নিলে তা অবশ্যই শেষ হবে। সঙ্গীর সঙ্গে দিনের বেশিরভাগ সময় কাটবে। ব্যর্থতা এলে হতাশ না হয়ে আবার কাজে বসতে হবে।

আরও পড়ুন : পঞ্জিকা ২৩ মার্চ: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। বয়স্ক ব্যক্তির থেকে পরামর্শ মিলতে পারে। সম্পর্ক ঠিক রাখতে সঙ্গীর সঙ্গে কথোপকথন করার চেষ্টা করতে হবে। ট্রাভেল এবং ট্রাভেলের ব্যবসার সঙ্গে জড়িতদের জন্য ভাল সময়।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অতিরিক্ত আবেগপ্রবণ প্রকৃতি মাঝে মাঝে বিব্রতকর পরিস্থিতিতে ফেলতে পারে। ব্যক্তিগত জীবনে ভাল পার্টনারশিপ কর্মক্ষেত্রেও ভাল ফল দেবে। ভাল যোগাযোগের জন্য উপকার হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ ভাল কোনও আইডিয়া মিলবে। বেশ অনেকজন আকর্ষণীয় ব্যক্তির সংস্পর্শে আসার সম্ভাবনা রয়েছে। আজও একটি নতুন সুযোগ সামনে আসবে যা কেরিয়ারের জন্য বেশ ভাল ফল দেবে।

আরও পড়ুন : জানুয়ারিতে যে কিশোর কিশোরীরা ওমিক্রন আক্রান্ত হয়, তারা এখন কোভিড টিকা নিতে পারবে? জানুন চিকিৎসকের মত

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। ভাল চরিত্রের জন্য অনেক বন্ধু হলেও সবাই কিন্তু ভালো নয়। আজ অসম্ভাব্য জায়গাতেও ডেটিংয়ের সুযোগ মিলবে। সামগ্রিক স্বাস্থ্য ভালই থাকবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ বাড়িতে এবং কর্মক্ষেত্রে শান্তিময় পরিবেশ বজায় থাকবে। পারিবারিক ক্ষেত্রে নিজেকে বেশি নিয়োজিত রাখায় প্রেমের সম্পর্ক অবহেলিত হতে পারে। অন্যরা কী করছে সে সম্পর্কে সতর্ক থাকলে ব্যক্তিগত কাজ আরও ভাল করে করা যেতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। ত্বক ও দাঁত সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। আজ আপনার প্রিয়জনের প্রতি রোম্যান্টিক অনুভূতি আসবে। কেরিয়ারে আজ বড় সুযোগ আসার সম্ভাবনা রয়েছে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর