• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • Party Animal Zodiac Signs: পার্টি জমিয়ে দেয় এই পাঁচ রাশির জাতক-জাতিকা, নতুন বছরের আড্ডায় এঁদের ডাকছেন তো?

Party Animal Zodiac Signs: পার্টি জমিয়ে দেয় এই পাঁচ রাশির জাতক-জাতিকা, নতুন বছরের আড্ডায় এঁদের ডাকছেন তো?

Party Animal Zodiac Signs

Party Animal Zodiac Signs

এমন পাঁচটি রাশির জাতক-জাতিকা রয়েছেন, যাঁরা একেবারে পার্টি জমিয়ে দিতে পারেন। (Party Animal Zodiac Signs)

  • Share this:

#কলকাতা: পুরনো বছরকে বিদায় করে হাসিমুখে নতুন বছরকে স্বাগত জানানোর সময় এসে গিয়েছে। নতুন বছর মানেই নতুন আশা, নতুন সব কিছু। কিন্তু এই সব কিছুর মধ্যে পার্টি করা, আড্ডা, আনন্দ-ফূর্তি, নাচ-গান তো থাকবেই। যদিও সবাই সে রকম ভাবে পার্টিতে সবার সামনে নাচ-গান করতে অস্বস্তি বোধ করে থাকেন। ফলে পার্টি এড়িয়েই চলেন এই ধরনের মানুষেরা। তবে এমন পাঁচটি রাশির জাতক-জাতিকা রয়েছেন, যাঁরা একেবারে পার্টি জমিয়ে দিতে পারেন। আলোচনা করে নেওয়া যাক, এই রাশিগুলির বিষয়ে।

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

এই তালিকায় প্রথমেই রয়েছেন মেষ রাশির জাতক-জাতিকারা। এঁরা সাধারণত আত্মবিশ্বাসী প্রকৃতির হন এবং সকলের সঙ্গে সহজেই মিশে যেতে পারেন। আর যে কোনও মুহূর্ত তাঁরা দারুণ ভাবে উপভোগ করে থাকেন। তাই পার্টিতে মেষ রাশির জাতক-জাতিকাদের ডাকা যেতেই পারে, এঁরা নিঃসন্দেহে হই-হুল্লোড় করে পার্টি জমিয়ে দিতে পারবেন।

আরও পড়ুন: কর্মজীবন থেকে প্রেমজীবন, কেমন কাটতে চলেছে আগামী বছর? জেনে নিন এক ঝলকে

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০

এঁরা খুবই ভালো বক্তা। তাই সবার সঙ্গে সহজেই বন্ধুত্ব করে নিতে পারেন। আর এঁদের সঙ্গ অনেকেই পছন্দ করে থাকেন। ফলে প্রতি অনুষ্ঠানের অতিথি তালিকায় এঁদের নাম থাকবেই। কী ভাবে নিজে নিজে আনন্দ করতে হয়, সেইটাও এই রাশির জাতক-জাতিকারা ভালোই জানেন, এমনকী কখনও কখনও এঁরা ‘কুল’ ডিজে হয়ে আসর মাতিয়ে দেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

এঁরা সাধারণত বহির্মুখী প্রকৃতির এবং সকলের সঙ্গে মিশে যেতে পারেন। শুধু তা-ই নয়, এঁরা আসরের মধ্যমণি হয়ে সকলের নজর কাড়তে ভালোবাসেন। আর এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে একটা অদ্ভুত গুণ রয়েছে। যাঁরা নাচেন না, তাঁদেরও নাচিয়ে ছাড়েন এই রাশির জাতক-জাতিকারা। শুধু তা-ই নয়, এর সঙ্গে ড্রিঙ্কিং শটেরও দারুণ ব্যবস্থা করতে এঁদের জুড়ি মেলা ভার!

আরও পড়ুন: বাস্তুশাস্ত্র বলছে, রসুনেই লুকিয়ে বড়লোক হওয়ার উপায়, উপার্জন বহুগুণ বাড়বে, আপনার ধনী হওয়া আটকায় কে! কিন্তু কীভাবে?

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

এই রাশির জাতক-জাতিকাদের সুন্দর স্বভাব, অন্যদের মুগ্ধ করে সব সময়ই। যেখানেই তাঁরা যান, সেখানেই তাঁরা ভালো লাগার রেশ ছড়িয়ে দিতে পারেন। উল্টো দিকে থাকা মানুষকে এঁরা দারুণ ভাবে আকর্ষণ করতে পারে। আর তুলা রাশির জাতক-জাতিকাদের ডিপ্লোম্যাটিক ব্যক্তিত্বের কারণে সবার সঙ্গেই এঁদের পটে যায়। ফলে তুলা রাশির জাতক-জাতিকারাও যে কোনও পার্টির নিমন্ত্রিতের তালিকায় দারুণ জায়গা করে নিতে পারেন। কারণ এঁরা সব দিক সামলে চলতে পারেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

পার্টিতে দারুণ মজা করতে চান? তা হলে ধনু রাশির বন্ধুবান্ধবকে ডেকে নিতে পারেন! কারণ অ্যাডভেঞ্চারপ্রেমী এই রাশির জাতক-জাতিকারা পার্টিতে নানান রকম মজার খেলার ব্যবস্থা করেন, এমনকী মাঝেমধ্যে ডিজে-র ভূমিকাতেও আসর মাতাতে দেখা যায় এঁদের। ধনু রাশির জাতক-জাতিকারা পার্টিতে এলে সেই পার্টি একদম সুপারহিট!

Published by:Raima Chakraborty
First published: