Home /News /astrology /
Daily Horoscopes Prediction: রাশিফল ৩০ জুলাই: অপ্রত্যাশিত শারীরিক সমস্যায় ভুগবেন! দেখে নিন কেমন কাটবে শনিবার!

Daily Horoscopes Prediction: রাশিফল ৩০ জুলাই: অপ্রত্যাশিত শারীরিক সমস্যায় ভুগবেন! দেখে নিন কেমন কাটবে শনিবার!

রাশিফল ৩০ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৩০ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscopes Prediction 30 July 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন- "কবিদের বাড়িভাড়া দেওয়া হয় না," বাড়িওয়ালার অদ্ভুত শর্তে ভাইরাল বিজ্ঞাপন!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ আপনি আপনার পুরনো বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন। অন্যান্য বস্তুগত সুখ-স্বাচ্ছন্দ্যের দিকে নজর দিন। তবে কর্মক্ষেত্রে আপনার কাজের প্রতি বিতৃষ্ণা আসতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনার কাছের কোনও বন্ধু আপনার কাছে গোপন কথা শেয়ার করতে চলেছেন। আজ আপনি খুবই ইতিবাচক মনোভাবের সঙ্গে কাজ করতে সমর্থ হবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ অপ্রত্যাশিত ভাবে শারীরিক সমস্যা হতে চলেছে। তবে আজকের দিনটি আপনার জন্য খুবই ভাগ্যবান, যে কোনও কাজে সফলতা আসতে চলেছে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আপনার কর্মসংক্রান্ত সমস্ত সমস্যার সমাধান হবে। আপনি সম্পর্কে থেকে যদি সুখী হন তাহলে অবশ্যই থাকুন, না হলে সম্পর্ক থেকে বেরিয়ে আসুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ হঠাৎই আপনার মেজাজ বিগড়ে যেতে পারে। শীঘ্রই আপনাদের সম্পর্ক প্রস্ফুটিত হতে চলেছে। আজ আপনি একেবারে নির্ভয় মনোভাবের সঙ্গে কাজ করবেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনি বর্তমানে নানা দিকে মনোযোগ দিচ্ছেন, যে কারণে আপনি কোনও কাজই ভালো ভাবে করতে পারবেন না। তবে আজ সারাদিন আপনার এনার্জি তুঙ্গে থাকবে।

আরও পড়ুন- দেশভাগের ঘা শুকোয়নি!ভারতজুড়ে 'বিভাজন বিভীষিকা স্মৃতি দিবস' পালনে প্রস্তুত বিজেপি

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ আপনি এবং আপনার পার্টনার দুজনেই বেশ সৃজনশীল চিন্তা দ্বারা পূর্ণ থাকবেন। তবে আর্থিক বিষয়ে যথেষ্ট সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনার নিজের প্রতি ভরসা রাখুন, তাহলেই আপনি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছতে পারবেন। পার্টনারের সঙ্গে বসে আজ নিজেদের মধ্যের সমস্ত বিবাদ মিটিয়ে নিন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করার জন্য আজকের দিনটি সেরা। সম্পর্ককে উদ্‌যাপন করুন। কর্মক্ষেত্রে যোগাযোগ নিয়ে একটু সতর্ক থাকুন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজকের দিনটি আপনার অত্যন্ত ব্যস্ত ভাবে কাটতে চলেছে। যাঁরা মার্কেটিংয়ের ব্যবসায়ে জড়িত তাঁদের জন্য দিনটি শুভ। আজ আপনি যতই মনোযোগ দিন, আপনার পার্টনার আপনার সঙ্গে সহযোগিতা করবেন না।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ আপনি হঠাৎই অত্যন্ত জেদি মনোভাব প্রকাশ করবেন। আজ আপনি রোমান্টিকতা বেশি গুরুত্ব দেবেন। আজ আপনার পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ অপ্রত্যাশিত ভালো খবর পেতে পারেন। গ্রহগত অবস্থান পরিবর্তনের কারণে আপনি আজ কর্মক্ষেত্রে নতুন এনার্জি অনুভব করবেন।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Daily Horoscope, Zodiac Sign, Zodiac Sign 2022

পরবর্তী খবর