Home /News /astrology /
Daily Horoscopes: রাশিফল ৬ অগাস্ট: প্রেমে অশান্তি নাকি কর্মক্ষেত্রে শুভযোগ! কেমন যাবে আজকের দিন!

Daily Horoscopes: রাশিফল ৬ অগাস্ট: প্রেমে অশান্তি নাকি কর্মক্ষেত্রে শুভযোগ! কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৬ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৬ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Daily Horoscopes 6 August 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।

আজ আপনাকে প্রচুর পরিশ্রম করতে হবে। কোনও কাজকেই অন্যের ভরসায় ফেলে রাখবেন না। কর্মক্ষেত্রে কিছু বিভ্রান্তি তৈরি হতে পারে। আপনার মনের মানুষ আপনার কাছাকাছি থাকলেও আপনি তার হদিশ পাবেন না।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০।

আজ নিজের যত্ন নিন। আজ আপনি এবং আপনার পার্টনার একসঙ্গে থাকার পরিকল্পনা নিতে পারেন। আপনি আপনার কর্মদক্ষতা পরিপূর্ণ রূপে প্রয়োগ করতে সফল হবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০।

আজ নিজের বাস্তব বুদ্ধির প্রয়োগ করার চেষ্টা করুন। আপনার শারীরিক অবস্থার ক্রমাগত উন্নতি হলেও মানসিক অবস্থার অবনতি হতে থাকবে। আজকের পার্টনারের সঙ্গে রোম্যান্টিক সময় কাটানোর জন্য আদর্শ দিন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২।

আজ নিজের সমস্ত বকেয়া কাজ মিটিয়ে ফেলতে সক্ষম হবেন। আজ আপনি চূড়ান্ত আশাবাদী মনোভাব রাখবেন। সম্পর্ককে আগামী পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য দিনটি আদর্শ।

আরও পড়ুন- "পঞ্জিকা ৬ অগাস্ট: কোন সময় কাজ করলে ফল মিলবেই, দেখে নিন শুভ মুহূর্ত, রাহুকাল!"

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।

আজ বন্ধুদের সঙ্গে নানা মজা-খুনসুটিতে আপনার দিনটি কাটবে। আপনি সম্পর্কের এক জটিল অবস্থানে দাঁড়িয়ে রয়েছেন। কর্মক্ষেত্রে সামান্য কিছু সমস্যা হতে পারে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।

আজ পরিবারে চিন্তার পরিবেশ তৈরি হতে পারে। আপনি নিজের সম্পর্ক নিয়ে অত্যধিক চিন্তা করছেন। আপনার কর্মদক্ষতা ও নিখুঁতভাবে কাজ করার প্রবণতা আপনার বসদের নজরে আসবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।

আজ নিজের মতামত দিতে পারেন তবে তা জোর দিয়ে কাউকে বোঝাতে যাবেন না। আজ সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। আপনার পার্টনারও আপনাকে নানা ভাবে সাহায্য করবেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।

আজকের দিনটি নানান ইমোশনাল ঘটনার মধ্য দিয়ে অতিবাহিত হতে চলেছে। আপনি আজ বন্ধুত্বের নতুন সংজ্ঞা নির্ধারণ করতে পারবেন। আপনাকে আজ কর্মক্ষেত্রে অতিরিক্ত মনোযোগের সঙ্গে কাজ করতে হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।

আজ কিছু সময় পর পর আপনার মেজাজ পরিবর্তন হতে পারে। কর্মসূত্রে কিছু সমস্যার মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার কাছের মানুষদের সঙ্গে সময় কাটান। কলিগদের সঙ্গে সম্পর্ক তৈরির জন্য দিনটি আদর্শ।

আরও পড়ুন- ৩ কেজি ওজনের পাঁচ পাঁচটি ইলিশ উঠল জালে, দাম শুনলে চমকে যাবেন!

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।

আজ আপনি অতীতে সম্পর্ক ছিল এমন কোনও মানুষের সঙ্গে সাক্ষাৎ করতে পারেন, তিনি আপনার জীবনে নানা পরিবর্তন আনতে চলেছেন। আজ আপনি সম্পর্ক নিয়ে বিরক্তিকর মেজাজে থাকবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।

আজ কাউকে কিছু বলার আগে চিন্তা-ভাবনা করে নিন। আজ আপনি ইতিবাচক মনোভাবে পূর্ণ থাকবেন। আপনার আর্থিক বিষয়ে আজ আপনি সিদ্ধান্তহীনতায় ভুগবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।

আজ কিছু ভাল খবর শোনার জন্য প্রস্তুত থাকুন। আজ বিশ্রাম নেওয়ার দিন। আজ আপনি এমন কারও সঙ্গে সাক্ষাৎ করবেন যিনি আপনাকে নানা ভাবে কেরিয়ারে সাহায্য করবেন।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Daily Horoscope, Horoscope 2022, Rashifal

পরবর্তী খবর