Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ২৩ জুলাই: ব্যক্তিগত নানা সমস্যায় জর্জরিত থাকবেন, যাঁরা সিঙ্গল তাঁরা মনের মানুষ খুঁজে পেতে পারেন

Horoscope Today: রাশিফল ২৩ জুলাই: ব্যক্তিগত নানা সমস্যায় জর্জরিত থাকবেন, যাঁরা সিঙ্গল তাঁরা মনের মানুষ খুঁজে পেতে পারেন

Horoscope Today: জন্মদিন মিলিয়ে দেখে নিন কাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন কাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।  চারপাশের মানুষজন আপনার মনোমুগ্ধকর ব্যবহারে আকর্ষিত হবেন। আপনার নিয়ন্ত্রক মনোভাব দমন করে চলুন। কর্মক্ষেত্রে ছোটখাটো বাঁধা তৈরি হতে পারে।

    আরও পড়ুন: একটি গাছেই ৩০০ প্রজাতির আম! 'ম্যাঙ্গোম্যান' কলিমউল্লাহর কীর্তি তাক লাগিয়ে দিয়েছে

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। নতুন কোনও পরিকল্পনা গ্রহণ করার জন্য আজকের দিনটি সেরা। আজ সারাদিন আপনার এনার্জি তুঙ্গে থাকবে। আজ কর্মক্ষেত্রে প্রভূত সাহায্য পাবেন।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০।  দিনটি বেশ আনন্দে ও মজায় কাটতে চলেছে। আপনি  হঠাৎই বিতর্কিত সামাজিক পরিস্থিতিতে পড়ে যেতে পারেন।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। একটু ধৈর্য ধরে কাজ করুন, দিনের শেষে সাফল্য আসবেই।  বেশ রোম্যান্টিক আবহে কাটতে চলেছে। কর্মক্ষেত্রে উচ্চাকাঙ্ক্ষী কোনও মানুষের সান্নিধ্যে আসতে চলেছেন।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনার কাছের কোনও মানুষ সমস্যায় পড়তে চলেছেন।  আপনার পার্টনারকে খুশি করার কোনও সুন্দর উপায় খুঁজুন। আপনার কঠোর পরিশ্রম এবারে ফল দেবে।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।  সামান্য জ্বর-সর্দির সমস্যা হতে পারে। পার্টনারের সঙ্গে যোগাযোগ করতে সমস্যা হতে পারে। আপনি কর্মক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত হলেও  কাজে বিরক্তি আসতে চলেছে।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।  ব্যক্তিগত নানা সমস্যায় জর্জরিত থাকার কারণে আপনি নানা ভাবে বিভ্রান্ত হবেন। পেটের সমস্যায় জেরবার হতে চলেছেন। তবে উচ্চাকাঙ্ক্ষী মনোভাব বজায় থাকবে।

    আরও পড়ুন: কোটি কোটি কৃষকদের জন্য বাম্পার খবর! পিএম কিষাণের ১২তম কিস্তির টাকা পাচ্ছেন

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। শরীরের যত্ন নেওয়ার চেষ্টা করুন। কাল সারাদিন সামাজিক নানান কাজে ব্যস্ত থাকবেন। আগামী দিনগুলিতে আর্থিক সমস্যা হতে পারে।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।  সারাদিনের কাজের সময় সতর্ক থাকুন। যাঁরা সিঙ্গল রয়েছেন তাঁরা মনের মানুষ খুঁজে পেতে পারেন। অপ্রত্যাশিত ভাবে অর্থপ্রাপ্তি হতে চলেছে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনার জন্য অনেক সুবর্ণ সুযোগ আসতে চলেছে। ঠিকঠাক একটা শারীরিক রুটিন ফল করুন। অপ্রত্যাশিত ভাবে আপনার অর্থের প্রয়োজন হতে পারে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনি গত কয়েকদিন ধরেই ঘুমোতে পারছেন না, কাল বিশ্রাম নিতে পারেন। আপনি নিজের উদ্দেশ্য পূরণের জন্য অন্য কাউকে ব্যবহার করতে চাইবেন।

    আরও পড়ুন: এবার লাগবে বিদ্যুতের ‘শক’, বিপুল বাড়তে চলেছে আপনার ইলেকট্রিক বিল

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনি মানসিক ও শারীরিক ভাবে যথেষ্ট সমর্থ রয়েছেন।  আপনি পার্টনারের সঙ্গে খোলামেলা ভাবে সম্পর্ক নিয়ে আলোচনা করতে পারবেন।

    Published by:Dolon Chattopadhyay
    First published:

    Tags: Daily Horoscope, Horoscope

    পরবর্তী খবর