রাশিচক্র ১০ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ১০ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সহকর্মী আপনার ভালোমানুষির সুযোগ তুলতে পারেন, দরকারে স্পষ্ট ভাবে প্রত্যাখ্যান করুন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ প্রয়োজনে অনেকটা খরচ হয়ে যাবে, ভালো করে ভেবে তবেই জমানো টাকায় হাত দেবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। বাড়ির সমস্যার সমাধান যত তাড়াতাড়ি পারেন মিটিয়ে নিন, ফেলে রাখবেন না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ অন্যের সঙ্গে যোগাযোগে প্রযুক্তির কারণে অসুবিধা হতে পারে, দুশ্চিন্তা না করে অপেক্ষা করুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। হিসেব মেলানোর কাজে আজ অতিরিক্ত সময় দিতে হতে পারে, যা সবার প্রশংসা ডেকে আনবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। গোপন কোনও কথা প্রকাশ পেলে আহত না হয়ে মন খুলে কথা বলুন, অন্যদের সহানুভূতি পাবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। দূরের কোনও আত্মীয়/বন্ধুর সম্পর্কে ভুল খবর পেতে পারেন, সময় নিয়ে সেটা যাচাই করতে ভুলবেন না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। মন যা বলছে, সেই যুক্তিতে চলে আজ অন্যদের বিশ্বাস করার ক্ষেত্রে পদক্ষেপ করুন- ঠকবেন না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আত্মীয়/বন্ধুর কোনও কথায় আহত হলে কেন খারাপ লেগেছে সেটা স্পষ্ট করুন, নাহলে সমস্যা বাড়বে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। বন্ধুদের সঙ্গে যোগাযোগ আজ হাতের কাজ শেষ করতে দেবে না, আপাতত তা তুলে রাখুন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ প্রত্যাশা মতো কাজ না হলেও মনখারাপ করবেন না, পরিকল্পনা দেরি হলেও সফল হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। পারিবারিক কলহের ক্ষেত্রে আজ স্পষ্ট ভাবে কথা বলুন, সমস্যার সমাধান এর থেকেই হবে।

Published by:Dolon Chattopadhyay
First published: