Home /News /astrology /
Rashifal: রাশিফল ২৫ মার্চ, দেখে নিন কেমন যাবে আগামিকাল

Rashifal: রাশিফল ২৫ মার্চ, দেখে নিন কেমন যাবে আগামিকাল

রাশিফল ২৫ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৫ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Rashifal: জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    আরও পড়ুন:  Panchang: পঞ্জিকা ২৫ মার্চ, দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজকের দিনটি বেশ শান্তিময় হবে। সঙ্গীর সঙ্গে কোনও সমস্যা থাকলে তা এড়িয়ে চলাই ভাল। সমস্ত প্রচেষ্টাকে আরও জোরদার করার এবং উচ্চাকাঙ্ক্ষাকে এগিয়ে নেওয়ার দিকে মনোনিবেশ করার এটাই সেরা সময়।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। পরিবার এবং বন্ধুদের সঙ্গে ভ্রমণ পরিকল্পনা হতে পারে। কর্মজীবনের পরিকল্পনা বিপর্যস্ত হতে পারে। কোনও অভিজ্ঞ পেশাদারের পরামর্শ নেওয়া যেতে পারে।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। পূর্বোক্ত কঠোর পরিশ্রমের ফল মিলবে। পার্টনারের ব্যক্তিগত বিষয়ে দখল না দেওয়াই ভালো। দিনটিকে কিছুটা একঘেয়ে মনে হতে পারে।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। গত কয়েকদিন ধরে নিজেকে অস্থির এবং অসুখী মনে হচ্ছে। আজ সে সমস্যার মীমাংসা ঘটবে। সম্পর্কের ক্ষেত্রে কোনও পরিবর্তন আসতে চলেছে। দিনটি কিছুটা বিতর্কিত ভাবে শুরু হতে পারে।

    আরও পড়ুন: Panchang: পঞ্জিকা ২৪ মার্চ: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজকের দিনটি বেশ আনন্দদায়ক হবে। গ্রহের অবস্থানের পরিবর্তনের কারণে আজ এনার্জি তুঙ্গে থাকবে।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। শারীরিক অস্বস্তি রুখতে এই সময়ে যোগব্যায়ামের আশ্রয় নেওয়া যেতে পারে। ভুল বোঝাবুঝি এবং অপ্রয়োজনীয় কথা কাটাকাটি দূরে রেখে আজ একে অপরকে গভীর ভাবে ভালোবাসার দিন।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কিছু পারিবারিক বাধ্যবাধকতা পূরণ করতে হতে পারে। এই মুহূর্তে নিজেই নিজের সেরা সমালোচক। বিনিয়োগের পরিকল্পনা করলে সফলতা আসবে।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। চারপাশের সমস্যা নিয়ে ভয় পেয়ে লাভ নেই, এই কথাটা নিজেকে বোঝাতে হবে। সোশ্যাল ওয়ার্কারদের জন্য এটি একটি বিশেষ দিন। আয়ের আরও উৎস অর্জনের চেষ্টা করতে হবে।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ নিজের স্বাস্থ্যের পাশাপাশি যারা নির্ভরশীল তাদেরও স্বাস্থ্যের দায়িত্ব নিতে হবে! বিভিন্ন বিষয় নিয়ে ব্যস্ত থাকার কারণে সম্পর্কে সময় দেওয়া মুশকিল হবে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ গুরুতর কঠোর পরিশ্রমের জন্য মন ও শরীর প্রস্তুত। অন্যদের পরামর্শ দেওয়া এবং উৎসাহিত করা যেতে পারে, এতে নিজেরও লাভ হবে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ নিজের জন্য নতুন কোনও পরিকল্পনা নেওয়ার দিন। চাকরির ক্ষেত্রে আজ যথেষ্ট সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ একটি অসম্ভাব্য অভিজ্ঞতার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের পরিবারের জন্য সময় দেওয়া অত্যাবশ্যক। নতুন কোনও ক্রেডিট কার্ড না নেওয়াই ভাল।

    Published by:Arjun Neogi
    First published:

    Tags: Horoscopes, Zodiacs

    পরবর্তী খবর