Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ১৪ এপ্রিল: দেখে নিন কেমন যাবে কালকের দিন!

Daily Horoscope: রাশিফল ১৪ এপ্রিল: দেখে নিন কেমন যাবে কালকের দিন!

রাশিফল ১৪ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৪ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য! (Daily Horoscope)

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ কিন্তু সঙ্গী/সঙ্গিনী আশ্চর্য কিছু চাহিদা নিয়ে উপস্থিত হতে পারেন। কাজের জায়গায় ভালো ও সফল কোনও ব্যক্তির সঙ্গে পার্টনারশিপ হতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। যাঁরা সম্পর্কে রয়েছেন তাঁদের বিবাহের যোগ রয়েছে। যতই কঠিন বাধা আসুক আপনি তা পার করে ঠিক আপনার লক্ষ্যে পৌছবেন।

আরও পড়ুন: পঞ্জিকা ১৪ এপ্রিল: দেখুন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ কিন্তু সিঙ্গলরা মনের মতো পার্টনার খুঁজে পেতে পারেন। সমমনস্ক মানুষদের সাহায্যে আজ ব্যবসায় লাভ হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ পার্টনারের সঙ্গে কোনও বিষয় নিয়ে বিভেদ ও মতপার্থক্য হতে পারে, তা এড়িয়ে চলাই ভাল। কাজের জায়গায় যোগ্য সম্মান পাবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। অধিপতি গ্রহের প্রভাবে আজকের দিনটি প্রেমের জন্য অনুকূল। স্বভাবের বিশ্লেষণী ক্ষমতা আপনার বসের মনোযোগ আকর্ষণ করবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ সম্পর্কের বিষয়ে রোম্যান্টিক সিদ্ধান্ত নেওয়ার দিন। কর্মক্ষেত্রে প্রভাবশালী ব্যক্তির সাহায্যের প্রয়োজন হতে পারে।

আরও পড়ুন: একই গানে নাচ দেব-প্রসেনজিৎ ও তৃষাণজিতের, দেখুন ভাইরাল ভিডিও

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। এবারে কিন্তু নিজের ইমোশনাল লেভেলকে একটু দূরে সরিয়ে রাখতে হবে। যাঁরা কর্মহীন রয়েছেন, তাঁদের জন্য কাজের সুযোগ আসতে চলেছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ অনেককে দেখেই আপনার পারফেক্ট জীবনসঙ্গী মনে হতে পারে, তবে তেমনটা বাস্তবে সম্ভব নয়। হাসপাতালের কাজের সঙ্গে যুক্তদের জন্য শুভ দিন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ একে অপরের প্রতি হারানো ভালোবাসা ও বিশ্বাস ফেরানোর দিন। আজ অনেক কাজ নিজে থেকেই শেষ হয়ে যাবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ সারা দিন মনমেজাজ বেশ রোম্যান্টিক থাকবে। তবে আজ কিন্তু কাজের চাপ অনেকটাই বাড়তে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ কাছের মানুষের পাশে দাঁড়ান। যাঁরা চাকরিরত রয়েছেন, তাঁদের প্রমোশন হতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। সম্পর্কের ক্ষেত্রে কোনও তৃতীয় ব্যক্তির আগমন ঘটতে পারে। কোথাও বিনিয়োগের আগে সতর্কতা অবলম্বন করুন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope

পরবর্তী খবর