রাশিফল ৩ সেপ্টেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৩ সেপ্টেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। ভালোবাসা, কর্মক্ষেত্র বা পারিবারিক দিক থেকে আজ ঈর্ষা গ্রাস করবে, নিজেকে সামলে রাখা বাঞ্ছনীয়।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ চেহারা নিয়ে খুব একটা বিব্রত না হয়ে নিজেকে প্রাধান্য দিতে হবে, তাহলেই আত্মবিশ্বাস বাড়বে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ নিরাপত্তার অভাব এবং তা থেকে মনে ঈর্ষা জাগতে পারে, তলিয়ে ভাবলে সমস্যার সমাধান মিলবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ শিল্পসংক্রান্ত দিকে মনোযোগ থাকবে, যা ভবিষ্যতের উপার্জনেরও সহায়ক হয়ে উঠতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ অন্যদের সঙ্গে মতের মিল হবে না, এক্ষেত্রে মানসিক শান্তির লক্ষ্যে একা থাকাই উচিত হবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজকের দিনটায় হতাশ না হয়ে নিজের যত্ন নিতে হবে, পরিস্থিতি অনুকূলে ফিরবে তাড়াতাড়ি!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। প্রতিজ্ঞা আর উন্মাদনার মধ্যে একটা সূক্ষ্ম পার্থক্য আছে, আজ এটা বুঝে পদক্ষেপ করতে হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অধৈর্য আচরণ আর যাই হোক স্বতস্ফূর্ততা নয়, তাই আজ নিজেকে সংযত করে রাখা দরকার।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। চিরাচরিত পথে কাজ না হলে আজ স্বভাববিরুদ্ধ পদক্ষেপ নিতে হতে পারে, এতে ভুল নেই।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আবেগপ্রবণতায় আটকে না থেকে আজ নিজেকে ছড়িয়ে দিন সৃজনশীলতায়।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ নানা দিক থেকে অন্যের অসম্মতির মুখে পড়তে হবে, এর জন্য তৈরি থাকুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। নিজেকে সময় দেওয়া আর সমাজ থেকে বিচ্ছিন্ন থাকা এক নয়- এটা আজ উপলব্ধির সময় এসেছে।

Published by:Dolon Chattopadhyay
First published: