Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ৭ জুলাই: দেখে নিন কেমন যাবে কালকের দিন

Daily Horoscope: রাশিফল ৭ জুলাই: দেখে নিন কেমন যাবে কালকের দিন

রাশিফল ৭ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৭ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য! (Daily Horoscope)

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। নিজের উচ্চাকাঙ্ক্ষাকে চরিতার্থ করার জন্য যথার্থ সময়। আপনি যে প্রজেক্টে কাজ করছেন তা সফল হতে চলেছে কেবলমাত্র আপনার অধ্যবসায়ের জন্য। আপনার সংকল্প এবং চেষ্টা বৃথা যাবে না।

আরও পড়ুন: 'শক্তিমান' ফিরছে বড়পর্দায়, মুকেশ খান্নার পছন্দ রণবীর সিংকে! আপনার?

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কাল পার্টনারের সঙ্গে রোম্যান্টিক সময় কাটানোর জন্য উপযুক্ত সময়। আজ কর্মক্ষেত্রে প্রভূত লাভ হবে। আজ যে কোনও কাজেই আপনি স্থিরপ্রতিজ্ঞ থাকবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কাল কর্মক্ষেত্রে এবং আর্থিক ক্ষেত্রে উভয়তেই লাভবান হবেন। অনেকদিন পরে আপনার প্রেমজীবন আবার সক্রিয় হয়ে উঠতে চলেছে। আপনার ব্যয় ক্রমশ আপনার আয়কে ছাড়িয়ে যাচ্ছে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কাল বিশ্রাম নেওয়া দিন। চেষ্টা করুন শারীরিক কসরতের অভ্যেস চালিয়ে যেতে। তবে কর্মক্ষেত্রে আজ চূড়ান্ত চাপ থাকবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। কাল পার্টনারের সঙ্গে কিছুটা একান্তে সময় কাটান। আপনি যদি সতর্ক থাকেন তাহলে একাই অনেকটা কাজ সেরে উঠতে পারবেন।

আরও পড়ুন: ফোরে পড়া ছেলেটার সঙ্গে কী যে ঘটে গেল, বাড়িতে এল নিথর দেহ! শোকে পাথর বাবা-মা

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। রোজকার জীবনে কিছু স্বাস্থ্যকর অভ্যেস গড়ে তুলতে চেষ্টা করুন। সম্পর্কে কাল নানা রকমের সমস্যা তৈরি হতে পারে। তবে আপনি কাল কেয়ারফ্রি মেজাজে রয়েছেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কাল আপনি সৃজনশীল কাজে মন দেবেন। সম্পর্কের ক্ষেত্রে দিনটি খুবই আশ্চর্যজনক মোড় নিতে পারে। কর্মক্ষেত্রে নিজের সেরাটা দেওয়ার অভ্যেস করুন তাহলেই হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। শারীরিক ভাবে আপনি একদম তরতাজা থাকবেন। কাল পার্টনারের সঙ্গে নিজের মনের কথা খুলে বলার চেষ্টা করুন এতে সমস্যা অনেকটাই কমবে। কর্মক্ষেত্রে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন, সাবধান থাকুন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কাল মানসিক চাপ থেকে মারাত্মক মাথা ব্যাথার সমস্যা হতে পারে। আজ অপ্রত্যাশিত ভাবে আর্থিক লাভের সুবিধে পাবেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কাল পার্টনার আপনাকে ভালো ভালো কথা শুনিয়ে অবাক করে দেবে। কর্মক্ষেত্রেও আপনি নিজের লক্ষ্যপূরণে সমর্থ হবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাল পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন। আপনি নিজের রোম্যান্টিক ব্যবহার দেখে নিজেই অবাক হয়ে যেতে পারেন। তবে কর্মক্ষেত্রে সামান্য সমস্যা তৈরি হতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। বেশ কয়েকদিন ধরে আপনি শারীরিক ভাবে সামান্য সমস্যার মধ্যে ছিলেন, কাল আপনি অনেকটাই সুস্থ থাকবেন। কর্মক্ষেত্রে নিজের ইতিবাচক ভঙ্গি বজায় রাখুন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Horoscope

পরবর্তী খবর