রাশিচক্র ৩১ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৩১ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আত্মবিশ্বাস না থাকলে কাজে সাফল্য পাবেন না, ভালোবাসার ক্ষেত্রে দিনটি ভালো, সৃজনশীলতার উন্মেষ ঘটবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। পারিবায়িক দায়িত্ববোধ ব্যতিব্যস্ত করে রাখলেও হতাশ হবেন না, নিজস্ব স্বাধীনতা উপভোগের সুযোগ সামনে আসছে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। বৈপরীত্যে ভরা চিন্তাভাবনা উন্নতির পথে প্রতিবন্ধকতা হয়ে দাঁড়াচ্ছে, অতিরিক্ত অনুসন্ধানী স্বভাব নিয়ে আজ সাবধান থাকাই ভালো।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। সাফল্যের সম্ভাবনা এখনই নেই কিন্তু এই সময়টায় নিজের পরিকল্পনা গুছিয়ে নিতে হবে, তাহলে পরে সমস্যা হবে না।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। লক্ষ্য স্থির হয়েই আছে, এবার তাকে বাস্তবায়িত করায় মন দিতে হবে, দরকারে এব্যাপারে বন্ধুদের সাহায্য নিতে দ্বিধা করবেন না।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। যে চিন্তাভাবনা ও আচরণের জন্য অতীতে উন্নতি হয়নি, এবার তা বর্জন করার সময় এসেছে, এটা আজ ভুললে চলবে না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। ঘনিষ্ঠ কিছু সম্পর্কের সমীকরণ অন্য মাত্রা পাবে আজ, লক্ষ্যপূরণের কাজে পরিবার এবং মনের মানুষের সাহায্য পাবেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কর্মক্ষেত্রে প্রভূত পরিশ্রম করলেও উন্নতি আশানুরূপ হচ্ছে না, এই দিকে তাকিয়ে কাজ নিয়ে দৃষ্টিভঙ্গী বদলাতে হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। সাফল্যের লক্ষ্যে ইতিমধ্যেই নিরাপত্তার চেনা পথ ছেড়েছেন, এবার লক্ষ্যপূরণে কঠোর পরিশ্রমের পালা।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। মানসিক কোন জটিলতার জন্য কাজে উন্নতি হচ্ছে না, আজ সেটা ভেবে বের করতে হবে, তাহলেই সমাধান পাবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। স্বাধীনচেতা স্বভাব ভালোবাসার সম্পর্কে সমস্যা আনলেও আজ সব জটিলতা কাটানোর পথ খুঁজে পাবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কর্মজীবনে একচেটিয়া পরিশ্রম থেকে আজ নিজেকে কিছুটা বিশ্রাম দিন, নাহলে শরীর সুস্থ থাকবে না, মনও অশান্ত থাকবে।

Published by:Dolon Chattopadhyay
First published: