Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ২ জুলাই: দেখে নিন কেমন যাবে কালকের দিন

Daily Horoscope: রাশিফল ২ জুলাই: দেখে নিন কেমন যাবে কালকের দিন

রাশিফল ২ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য! (Daily Horoscope)

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনি নিজের ডায়েট প্ল্যান সম্পূর্ণ পরিবর্তন করে ফেলতে চাইছেন। সম্পর্ক নিয়ে কাল আপনি একটু বেশি যুক্তিবাদী হয়ে পড়তে পারেন। কেরিয়ার নিয়ে কিছু সিদ্ধান্ত নেওয়ার আগে বিবেচনা করে নেওয়া ভালো।

আরও পড়ুন: গাছ থেকে লাফ দিয়ে বাঁদরকে ছিঁড়ে খেল চিতাবাঘ, রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কাল জ্বর বা সর্দির সমস্যায় ভুগতে হতে পারে। এমন কারও সঙ্গে পরিচিতি হতে পারেন যিনি আপনাকে খুবই পছন্দ করেন। কর্মক্ষেত্রে কাজ নিয়ে মানসিক চাপের মুখে পড়তে পারেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। নিজের শরীরের যত্ন নিন। জীবনের বিশেষ মানুষটিকে নিয়ে কিছু বিশ্লেষণ করার থাকলে এখনই সময়। নতুন কোনও ব্যবসার প্ল্যান করতে চাইলে কালকের দিনটি গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন: ছেলে উজান নায়ক, পরিচালনায় বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়! 'লক্ষ্মী ছেলে'-র মুক্তি কবে?

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কাল বয়স্ক কোনও ব্যক্তির স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবেন। আপনি সম্পর্কে অনেক ধরনের সমস্যাকেই অবহেলা করে গিয়েছেন, আজ কিন্তু সে সবের সম্মুখীন হতে হবে। আজ আপনার দান-ধ্যানের পরিকল্পনা থাকতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। কাল আপনার দৈনিক রুটিন পরিবর্তনের ইচ্ছে জাগতে পারে। বর্তমান সম্পর্কে টানাপোড়েন থাকলে নিজের মনকে শান্ত রাখুন। কাল আর্থিক লাভ হতে চলেছে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কাল নিজের স্বাস্থ্য নিয়ে আপনি উদ্বিগ্ন হতে পারেন। আপনি কাল অন্যদের আকর্ষণ করার চেষ্টা করলেও তাঁরা আকর্ষিত হবেন না। কর্মক্ষেত্রে যোগাযোগ ঠিক করার চেষ্টা করুন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কাল হঠাৎ কোনও অ্যাক্সিডেন্ট হতে পারে, সাবধানে থাকবেন। পারিবারিক সম্পর্কে মনোনিবেশ করার চেষ্টা করুন। বিগত কয়েকদিন মনমরা হয়ে থাকলেও কাল নতুন কোনও পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। ভাইরাল ইনফেকশন বা সর্দির লাগার সম্ভাবনা রয়েছে। পার্টনারের সঙ্গে কাল খোলাখুলি কথা বলতে পারবেন। ডিসিপ্লিন এবং কঠোর পরিশ্রমই আপনার সাফল্যের চাবিকাঠি।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। নিজের শরীরচর্চার জন্য যথাযথ সময় দিতে চেষ্টা করুন। কাল সম্পর্কে আপনি আগের চেয়ে ভালো ভাবে স্থিত হতে পারবেন। কর্মসংক্রান্ত বিষয়ে আপনি কাল উচ্চাকাঙ্ক্ষা পোষণ করবেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। নতুন কোনও পরিকল্পনা গ্রহণ করার জন্য দিনটি অতি মূল্যবান। কাল পার্টনারকে সাপোর্ট করতে পারেন। কাল যে কাজই হাতে নেবেন সাফল্য পাবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কালকের দিনটি বেশ ইতিবাচক হবে। তবে সম্পর্কে আজ বিচ্ছেদ ঘটতে পারে। কালকের দিনটি আপনার জন্য বেশ ব্যয়বহুল হতে চলেছে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। স্বাস্থ্য ভালো করতে কাল শারীরিক কসরত করতে পারেন। পার্টনারকে বুঝতে চেষ্টা করুন। তবে কাল আপনি বেশ দার্শনিক মেজাজে থাকবেন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Horoscope

পরবর্তী খবর