Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ২১ জুন: দেখে নিন কেমন যাবে কালকের দিন

Daily Horoscope: রাশিফল ২১ জুন: দেখে নিন কেমন যাবে কালকের দিন

রাশিফল ২১ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২১ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য! (Daily Horoscope)

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনি সম্প্রতি আপনার জীবনযাপনে কিছু পরিবর্তন এনেছেন, এতে আপনার ভালোই হবে। সম্পর্ক নিয়ে কিছু কঠোর সিদ্ধান্ত নিতে হবে। আপনি সময়ের গুরুত্ব বোঝেন এবং সেই মতো আপনি কাজও করবেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনি কয়েকদিন ধরেই খুব ব্যস্ততার সঙ্গে কাজ করছেন, এবার একটু সময় নিয়ে কাজ গুছিয়ে নিন। সম্পর্ক নিয়ে নির্ভরতার প্রশ্নে কোনও পরিস্থিতি তৈরি হতে পারে। সতর্ক ও সাবধানতার সঙ্গে কাজ করলে আপনি আরও উন্নতি করতে পারবেন।

আরও পড়ুন: 'সাদা'মাটা পোশাক, কিন্তু এক জায়গায় গভীর ফাঁক! ভাইরাল দিশার ছবি

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনার জীবনে কোনও নতুন অধ্যায় শুরু হতে পারে। পরিবার সংক্রান্ত কোনও শুভ খবর মিলতে পারে। সম্পর্কের ক্ষেত্রে দিনটি শুভ।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কালকের দিনে আপনি সুস্বাস্থ্যের অধিকারী হবেন। আপনি এবং আপনার পার্টনার আজ একত্রে থাকার প্ল্যান করতে পারেন। কাল কর্মক্ষেত্রে দিনটি একঘেয়েমির মধ্যে কাটবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। পেটের সমস্যা হতে পারে। আপনি আপনার প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সর্বদাই হালকা মেজাজের মানুষ, তবে কাল সম্পর্কে কিছু গম্ভীর বিষয়ে মনোযোগ দিতে হতে পারে।

আরও পড়ুন: বড় পর্দায় ফিরছেন রণবীর কাপুর, সামনে এল 'শামসেরা'-র ঝলক! দেখুন

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনি যা বিশ্বাস করেন এবং ভালোবাসেন তাতে জোর দিন। মনে রাখবেন আপনার সম্পর্কে কারও ক্ষমতা নেই আপনাকে অপমান করেন। আপনি ব্যক্তিগত কাজ নিয়ে কাল খুব ব্যস্ত থাকবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কোনও বিষয় নিয়ে সিদ্ধান্ত নিতে গেলে কাল আপনার মন এবং বুদ্ধির মধ্যে সংঘর্ষ হতে পারে। আপনি বেশ কয়েকদিন ধরেই স্বাস্থ্যকর ডায়েট মেনে চলেছেন, শুধু একটু ডায়েট প্ল্যান গুছিয়ে নিতে চেষ্টা করুন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। স্বাস্থ্য সম্পর্কে ভালো কিছু খবর পেতে পারেন। আপনার প্রেমের সম্পর্কে বেশ কিছু জটিলতা তৈরি হতে পারে। আজ প্রতিপক্ষদের আপনার ক্ষমতা দেখানোর সেরা দিন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কালকের দিনটি ইতিবাচক ধ্যান-ধারণার সঙ্গে শুরু হবে। সিঙ্গলরা তাঁদের মনের মানুষের খোঁজ পেতে পারেন। বকেয়া কোনও কাজ শুরু করার জন্য দিনটি আদর্শ।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কাল আপনার স্বাস্থ্য বেশ ভালো থাকবে। কারও সঙ্গে ফ্লার্ট করার আগে সতর্ক থাকুন, অযথা কাউকে অপমান করবেন না। কর্মক্ষেত্রে আপনি দারুন সাফল্য পাবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাল জীবনে হঠাৎই কোনও বাধা-বিঘ্নের সম্মুখীন হতে পারেন। আপনি কয়েকদিন ধরেই অস্বাস্থ্যকর খাবার খাচ্ছেন, শীঘ্রই সাবধান হন, নয় তো সমস্যা তৈরি হতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কর্মসংক্রান্ত নানা জটিলতার সমাধান হতে চলেছে। ত্বকের সমস্যা হতে পারে। ব্যক্তিগত জীবনে ভালো পার্টনারশিপ আপনাকে কর্মক্ষেত্রেও ভালো ফল দেবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Horoscope

পরবর্তী খবর