Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ২১ জুলাই: দেখে নিন কেমন যাবে কালকের দিন

Daily Horoscope: রাশিফল ২১ জুলাই: দেখে নিন কেমন যাবে কালকের দিন

রাশিফল ২১ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২১ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য! (Daily Horoscope)

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কাল আপনি অসাধারণ একটা আইডিয়া পেতে চলেছেন, কোনও ভাবেই এটাকে অস্বীকার করবেন না। আপনি বছরের সেরা আকর্ষণ পেতে চলেছেন। বকেয়া কাজ মিটিয়ে ফেলার জন্য উপযুক্ত দিন।

আরও পড়ুন: ব্যাগ নিয়ে রেললাইন পারাপার, ছুটে আসছে ট্রেন! রুদ্ধশ্বাস ভিডিওতে তোলপাড়

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনার সম্পর্ক এবং পার্টনার উভয়ই আপনার কাছে সেরা অনুপ্রেরণা এবং শক্তির উৎস। সে কারণে পার্টনারকে সম্মান করুন। আপনার স্বপ্নের কোনও কোম্পানি থেকে আপনাকে ইন্টারভিউয়ের জন্য ডাকা হতে পারে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কাল তাপ বা আগুন থেকে দুর্ঘটনা হতে পারে, সতর্ক থাকুন। আপনার সমস্ত প্রচেষ্টা একের পর এক সাফল্য পেতে চলেছে। এতে আপনি আত্মবিশ্বাসী অনুভব করবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। যাঁরা ক্যালোরি ঝরানোর পরিকল্পনা করছেন তাঁরা কঠোর শারীরিক পরিশ্রম করুন। আপনি আবেগপ্রবণ এবং রোমান্টিক। এই কারণে আপি এবং আপনার সঙ্গী- দু'জনেই একে অপরের সঙ্গ উপভোগ করবেন।

আরও পড়ুন: মাঝে মাঝেই হাঁচি হচ্ছে, অ্যালার্জি না করোনা বুঝবেন কীভাবে?

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। ফিট থাকতে এবং তরুণ দেখাতে হলে জাঙ্ক ফুড থেকে দূরে থাকুন। অত্যধিক কাজের চাপে আপনি পার্টনারকে সময় দিতে পারবেন না। কাজের চাপে আপনার মানসিক শান্তি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হতে চলেছেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। সঠিক ভাবে চিন্তা-ভাবনা করে তবেই আপনার রুটিন পরিবর্তন করতে পারেন। বিভিন্ন গ্রহের প্রভাবে আপনার প্রেম জীবন সুন্দর হয়ে উঠবে। কাল অর্থ বিনিয়োগে সতর্ক থাকুন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। শারীরিক ভাবে ফিট থাকতে হলে কসরত করতেই হবে। পার্টনারকে খুশি করতে কাল সারপ্রাইজ পার্টির আয়োজন করতে পারেন। আর্থিক ব্যয়ের ওপর নিয়ন্ত্রণ রাখুন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি কাল যা কিছুই হয়ে যাক খুব ভালো মেজাজে থাকবেন। সম্পর্ক থেকে কিছুটা পিছিয়ে এসে দূর থেকে সম্পর্ককে নিরীক্ষণ করুন। আপনার কর্মক্ষেত্রে কাল খুব ভালো পরিবেশ উপভোগ করবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। যাঁরা উচ্চশিক্ষার পরিকল্পনা করছেন তাঁদের জন্য দিনটি খুবই শুভ। কাল অনেকেই আপনার মনোযোগ আকর্ষণের চেষ্টা করবে। বকেয়া কাজ মিটিয়ে ফেলার সুযোগ পাবেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনার ব্যক্তিগত এবং কর্মজীবনে হঠাৎ কিছু পরিবর্তন দেখতে পারবেন। কাল অনেক রাত জেগে কাজ করতে হতে পারে, শরীরের যথাযথ যত্ন নিন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাল আপনার মন খুব সক্রিয় ভাবে কাজ করবে। পরিবারের অন্তর্নিহিত বিষয়ে মনোযোগ দিন। সহকর্মীদের সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কাল আপনার শারীরিক অবস্থা অপ্রত্যাশিত আচরণ করতে পারে। বাইরের কাজের চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে চলেছে। আপনার আর্থিক উন্নতি হলেও তা ধীরগতিতে হবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Horoscope

পরবর্তী খবর