Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ১৬ জুন: দেখুন কেমন যাবে কালকের দিন

Daily Horoscope: রাশিফল ১৬ জুন: দেখুন কেমন যাবে কালকের দিন

রাশিফল ১৬ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৬ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য! (Daily Horoscope)

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনি বর্তমানে মানসিক ও শারীরিক ভাবে এতটাই মজবুত পরিস্থিতিতে রয়েছেন যে, যে কোনও রকম পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। স্বাস্থ্য সম্পর্কিত পেশায় যাঁরা যুক্ত রয়েছেন তাঁদের জন্য সেরা দিন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। ব্লাড প্রেসার ও ডায়াবেটিসের রোগীদের অধিক সতর্ক থাকতে হবে। আপনার ব্যয় ক্রমশ আপনার আয়কে ছাড়িয়ে যাচ্ছে, সতর্ক থাকুন।

আরও পড়ুন: ব্যাঙ্কে চাকরির দারুণ সুযোগ, ৮১০৬ পদে নিয়োগ

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কাজের চাপে আপনার শারীরিক অবস্থার অবনতি হতে পারে। কর্মক্ষেত্রে কাজ হাসিল করার জন্য যোগাযোগের ওপর ভরসা রাখুন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। পুরনো রুটিনে পরিবর্তন আনতে চাইলে ধীরেসুস্থে তা করুন। আপনি শান্ত ভাবে কারও সঙ্গে যোগাযোগ করতে চাইলেও অন্যেরা তাতে বাধা দিতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনি দীর্ঘদিন ধরে কাজের চাপে পার্টনারকে অবহেলা করে এসেছেন এভাবে কিন্তু সম্পর্কের অবনতি ঘটতে পারে। যাঁরা গবেষণার সঙ্গে যুক্ত তাঁরা ভালো খবর পেতে চলেছেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনি শারীরিক ভাবে অত্যন্ত সুস্থ ও সতেজ বোধ করবেন। কাল পরিবার এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রেখে চলার দিন।

আরও পড়ুন: দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধীনে ১০৪ পদে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ, জানুন

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনি বেশ কয়েকদিন ধরেই বেশ বিরক্তিকর মেজাজে রয়েছেন। যাঁরা আপাতত বেকার রয়েছেন, তাঁদের নতুন কাজের সুযোগ মিলতে চলেছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনার শারীরিক ক্ষমতা বাড়ানোর এটাই সেরা সময়, নিয়মিত শরীরচর্চা করুন। অত্যধিক ইমোশনাল ব্যবহারের কারণে আপনার কর্মপ্রবাহে বাধা তৈরি হতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কঠোর কোনও ডায়েটের প্ল্যান বানানোর আগে দেখুন সেটা আপনার আদৌ প্রয়োজন রয়েছে কি না। আপনার প্রতিশ্রুতি পূরণের জন্য পর্যাপ্ত সময় রয়েছে, অযথা তাড়াহুড়ো করবেন না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কাল সামান্য কিছু শারীরিক সমস্যা যেমন জ্বর বা সর্দি হতে পারে। কাল সারাদিন অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটতে চলেছে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনি কয়েকদিন ধরেই আপনার শারীরিক ও মানসিক সমস্যাগুলিকে অবহেলা করে আসছেন, কাল আর তা করবেন না। কর্মক্ষেত্রে প্রভাবশালী ব্যক্তিদের থেকে সাহায্য পাবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনি কাল কাজের চাপে ক্লান্ত বোধ করতে পারেন। তবে সম্পর্কের ক্ষেত্রে দিনটি বেশ। আপনার কাজও যথাযথ মনোযোগের সঙ্গে শেষ করতে পারবেন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Horoscope

পরবর্তী খবর