Home /News /astrology /
Horoscope For 11th March: রাশিফল ১১ মার্চ: আজই দেখে নিন কেমন যাবে আপনার কালকের দিন!

Horoscope For 11th March: রাশিফল ১১ মার্চ: আজই দেখে নিন কেমন যাবে আপনার কালকের দিন!

রাশিফল ১১ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১১ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope 11th March: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ পরস্পরবিরোধী মতবাদ এবং সবদিক থেকে বিভিন্ন সুযোগ আসায় বেশ বিভ্রান্তিতে থাকবেন। সকলকে খুশি না করে বরং নিজের মনের কথা শুনুন। চাকরির ক্ষেত্রে শুভ সংবাদ পেতে পারেন। ।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। অনেক ভালো সুযোগ আপনার জন্য অপেক্ষা করে রয়েছে। শরীর ঠিক থাকলেও মানসিক চাপে অলসতা আসতে পারে। কর্মক্ষেত্রে সমস্যা সমাধানের চেষ্টা করুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। পূর্বের অভিজ্ঞতাকে বর্তমানে কাজে লাগান। পরিবারের দিকে মন দেওয়ার আজ সঠিক দিন। স্বাস্থ্যের দিকে অবহেলা করলে চলবে না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আপনার প্রিয়জনের আজ আপনার সাহায্যের প্রয়োজন। তাই সঙ্গী/সঙ্গিনীর প্রতি সমস্ত অভিযোগ সরিয়ে রেখে শর্তহীন ভালোবাসা দিন। কর্মস্থলে দিন ভালো যাবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। পূর্বের কোনও মানুষের সঙ্গে দেখা হতে পারে যিনি ভবিষ্যতে আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। সঙ্গী/সঙ্গিনীকে বুঝতে না পারলে সম্পর্কে জটিলতা তৈরি হতে পারে।

আরও পড়ুন- "নিজের রাশি অনুযায়ী রূপচর্চা করেছেন কখনও? জানুন কোন রাশির কী দরকার"

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আপনি কোনও বড় সেমিনার কিংবা কনফারেন্স সঞ্চালনা করতে পারেন। সামান্য ত্বকের সমস্যায় ভুগতে পারেন। আপনার পছন্দমাফিক কেরিয়ার না হওয়ায় কিছুটা চিন্তায় থাকবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। অপ্রত্যাশিতভাবে অর্থলাভ হতে পারে। বাইরের জাঙ্ক খাবার এড়িয়ে না চললে পেটের সমস্যা হতে পারে। সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে ভালো সময় কাটাবেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। জীবনের ছোট সমস্যায় এড়িয়ে চলার চেষ্টা করুন। নচেৎ অযথা দুশ্চিন্তা বাড়বে। আজ আপনি বেশ রোম্যান্টিক মুডে থাকবেন। কর্মস্থলে আপনার কাজের প্রশংসা পাবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনার সমস্ত মনোযোগ এখন কেরিয়ার নিয়ে। তাই এবার আপনাকে পরিবার এবং কাজের মধ্যে ব্যালেন্স করতে হবে। কেরিয়ার এবং আর্থিক বিষয়ে ভালো পরামর্শ পেতে পারেন। ইঞ্জিনিয়ার এবং সফটওয়্যার ডেভলপমেন্টে কর্মরতদের আজ শুভ দিন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনার চারপাশে থাকলেও এতদিন খেয়াল করেননি এমন কোনও মানুষ আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলছে। আজ আপনি আত্মবিশ্বাস উপভোগ করবেন। কর্মক্ষেত্রে ধৈর্য্যের ফল পাবেন। কেরিয়ারে ভ্রমণের সুযোগ আসতে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। জীবনে নেতিবাচক প্রভাব ফেলে এমন মানুষদের থেকে দূরে থাকুন। আপনার কাজের পরিমাণের চেয়ে গুণমানই আসল বিষয়। তাই কর্মস্থলে দক্ষতার সঙ্গে সবকিছু দেখতে হবে। শরীরচর্চার দিকে নজর দিন।

আরও পড়ুন- "সপ্তাহের এই দিন ভুলেও চুল কাটবেন না! পড়তে হতে পারে চরম আর্থিক কষ্টে!"

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। নিজের সমস্যা নিজে সমাধান করতে পারলেও অন্য কারও সঙ্গে মনের কথা বললে অনেক বেশি হালকা হওয়া যায়। কর্মস্থলে সিনিয়রের সাহায্য নিতে পারেন। একই সঙ্গে নিজেকে বর্তমান প্রযুক্তির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন।

Published by:Suman Majumder
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর