Home /News /astrology /
Daily Horoscope 8 June : রাশিফল ৮ জুন! সাফল্য, অর্থাগম নাকি খারাপ খবর অপেক্ষা করছে কাল? রাশি মিলিয়ে দেখুন

Daily Horoscope 8 June : রাশিফল ৮ জুন! সাফল্য, অর্থাগম নাকি খারাপ খবর অপেক্ষা করছে কাল? রাশি মিলিয়ে দেখুন

রাশিফল ৮ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৮ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। সম্পর্কে কোনও শুভ পরিবর্তন আনতে চাইলে এটাই সেরা সময়। আগামিকাল আগুন বা তাপ জাতীয় কোনও জিনিস থেকে সাবধান। কর্মক্ষেত্রে দিনটি বেশ আনন্দে কাটবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। জ্বরে আক্রান্ত হতে পারেন, সচেতন থাকুন। আজ আপনি বেশ রোম্যান্টিক মেজাজে থাকবেন। আগামিকাল অনেক দিকেই আপনাকে দৃষ্টি দিতে হতে পারে, খুবই ব্যস্ততার মধ্যে কাটবে দিনটি।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। মেডিটেশন, ডায়েট ইত্যাদি মেনে চললে আপনি সুস্বাস্থ্যের অধিকারী হবেন। আগামিকাল দূরে থাকা পার্টনারের জন্য মন খারাপ লাগবে। অপ্রত্যাশিত ভাবে অর্থের চাহিদা বাড়তে পারে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আগামিকাল আপনি বাড়ির বড়দের বা পরিচিত বয়স্ক ব্যক্তির শারীরিক অসুস্থতার কারণে চিন্তিত থাকবেন। যাঁরা শিক্ষা জগতে, লেখালিখি বা রিপোর্টিংয়ের জগতের সঙ্গে যুক্ত রয়েছেন তাঁদের জন্য দিনটি ভালো।

আরও পড়ুন- পঞ্জিকা ৮ জুন! নতুন কাজ শুরু করতে চলেছেন? আগামিকালের শুভ সময় আগেই জানুন

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। নিজের স্বাস্থ্যের কদর বুঝুন এবং সেই মতো যত্ন নিন। সম্পর্কে কোনও নতুন অধ্যায়ের সূচনা হতে পারে। আপনি নিজেই নিজের সমালোচক- চেষ্টা করুন নিজের কাজকে সমালোচনা করতে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আগামিকাল আপনি আচমকাই মেজাজ হারাতে পারেন। পার্টনারের সঙ্গে কোনও অ্যাডভেঞ্চারাস ভ্রমণে যেতে পারেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আগামিকাল আপনি উপদেশ দেওয়ার মেজাজে রয়েছেন, এবং অন্যরা আপনার উপদেশকে গ্রহণও করবেন। পার্টনারকে খুশি রাখার চেষ্টা করুন। আপনার অতীতের কর্মদক্ষতা আজ কাজ দেবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনার স্বাস্থ্য ইদানিং ভেঙে পড়েছে, এর থেকে বাঁচতে প্রচুর ফল এবং সবজি খান। সম্পর্কের ক্ষেত্রে দিনটি বেশ সহজ থাকবে। কেরিয়ারের দিক থেকে আগামিকাল আপনার জন্য বেশ শুভ।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আগামিকাল দিনের শুরুটা বিভ্রান্তিতে কাটতে পারে। আপনি আবেগপ্রবণ হওয়ার কারণে সম্পর্কের ঘাত-প্রতিঘাত বুঝতে পারেননি। কর্মক্ষেত্রে আগামিকাল বেশ শান্তিতেই কাটবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনার শারীরিক গঠন আগের চেয়ে অনেকটাই বদলে গিয়েছে, এই বিষয়ে সচেতন হতে হবে। শিক্ষার্থীদের জন্য আগামিকাল দিনটি খুবই ভালো। সম্পর্ক্বে নানা না-বলা কথার কারণে অশান্তি তৈরি হতে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আনন্দ করতেই পারেন তবে নিজের স্বাস্থ্যের দিকেও মনোযোগ দিতে ভুলবেন না। আর্থিক ব্যাপারে আগামিকাল সাবধান থাকুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। ক্রমাগত বাইরের খাবার খেতে খেতে আপনার পেটের অবস্থা খারাপ হতে পারে। অন্য সাংস্কৃতিক পরিবেশের কোনও মানুষকে ভালো লাগতে পারে। কাছের মানুষের থেকে অপ্রত্যাশিত উপহার পেতে পারেন।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Daily Horoscope

পরবর্তী খবর