Home /News /astrology /
Daily Horoscope: সৌভাগ্যের শিখরে পৌঁছবে এই রাশিগুলি! কী বলছে আপনার ভাগ্যফল? দেখে নিন কেমন যাবে দিন!

Daily Horoscope: সৌভাগ্যের শিখরে পৌঁছবে এই রাশিগুলি! কী বলছে আপনার ভাগ্যফল? দেখে নিন কেমন যাবে দিন!

Daily Horoscope

Daily Horoscope

Daily Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Daily Horoscope)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সারাদিন আপনার এনার্জি তুঙ্গে থাকবে এবং আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। সারাদিন অত্যন্ত ব্যস্ততার মধ্যে দিয়েই কেটে যাবে। তবে কর্মক্ষেত্রে উন্নতিলাভ হবে (Daily Horoscope)।

আরও পড়ুন : এ যেন পিতৃবিয়োগ! "উনি বলতেন আমার ৩ মেয়ে..." কান্নায় ভেঙে পড়লেন দেবশ্রী রায়

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনার গোপন শত্রুরা আপনাকে পরাজিত করার পরিকল্পনা করছে, তবে ভয় পাওয়ার কিছু নেই আপনি তাদের যথাচিত জবাব দিতে পারবেন। ভালো কোনও কাজের অফার পেতে পারেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনি গত কয়েকদিন ধরেই নিজের মনে কিছু একটা নিয়ে ভাবছেন, বুঝতে পারবেন আপনার ভাবনার উৎস কী! কাছের মানুষের থেকে অপ্রত্যাশিত উপহার পাবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আপনার জীবনের অন্যতম সেরা সৌভাগ্যময় দিন। আপনার অনেক রোমান্টিক ড্রামা সহ্য করতে হতে পারে। যাঁরা সরকারি চাকরি করছেন তাঁদের জন্য আজকের দিনটি শুভ ফলদায়ক (Daily Horoscope)।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনি শারীরিক ভাবে সুস্থ থাকলেও কাজে উৎসাহ পাবেন না। যাঁরা সিঙ্গল রয়েছেন তাঁরা মনের মানুষ খুঁজে পেতে চলেছেন। কর্মক্ষেত্রে কেউ তাঁর সাফল্য জাহির করতে চেষ্টা করবেন, এতে দুঃখ পাবেন না।

আরও পড়ুন : চারটি বড় কারণেই স্বামীর প্রতি স্ত্রীর সন্দেহ পাহাড় প্রমাণ হয়, দিনের পর দিন বিরাট আকার নেয়

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনি মানসিক ভাবে খুবই ক্লান্ত থাকবেন। পার্টনারের সঙ্গে সময় কাটানোর জন্য আজকের দিনটি আদর্শ। কর্মসংক্রান্ত কোনও ভালো খবর পেতে পারেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। দিনের শুরুতে খানিকটা বিভ্রান্তি কাজ করবে। কর্মক্ষেত্রে আপনি খুব একটা আত্মবিশ্বাস খুঁজে পাবেন না। তবে চেষ্টা করুন সেটা প্রকাশ না করার।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। সামাজিক মেলামেশার দিন। তবে অনেকেই আপনার যুক্তিকে পরাস্ত করতে সচেষ্ট থাকবে। কর্মক্ষেত্রে মেজাজ না হারিয়ে পরিস্থিতিকে সামাল দিতে চেষ্টা করুন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। বাইরে বেরিয়ে পরিচিত মানুষদের সঙ্গে কিছু অ্যাডভেঞ্চারাস কাজ করতে পারেন। আগামী দিনে আর্থিক ঘাটতি দেখা দিতে পারে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। দিনের শুরুটা বিভ্রান্তি দিয়ে শুরু হতে চলেছে। আজ আপনি বেশ রোম্যান্টিক মেজাজে থাকবেন তাই কর্মক্ষেত্রেও তেমন মানসিক চাপ থাকবে না।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। যাঁরা নেগেটিভ চিন্তা-ভাবনা করেন তাঁদের থেকে যতটা সম্ভব দূরে থাকুন। আপনি যথা সময়েই নিজের কাজ গুছিয়ে নিতে পারবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনার মাথায় অসাধারণ একটা পরিকল্পনা আসতে চলেছে। পার্টনারকে দারুন সারপ্রাইজ দিতে পারেন। কর্মক্ষেত্রে গুরুতর সমস্যা এলেও আপনি সঠিক রাস্তাতেই চলার চেষ্টা করুন।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Astrology, Daily Horoscope, Zodiac

পরবর্তী খবর