Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ৪ জুন, দেখে নিন কেমন যাবে আপনার দিন!

Daily Horoscope: রাশিফল ৪ জুন, দেখে নিন কেমন যাবে আপনার দিন!

রাশিফল ৪ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৪ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Daily Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনার স্বাস্থ্যকর জীবনযাপনের প্রচেষ্টা এবারে ফল দেবে। আপনার সমস্ত প্রচেষ্টা একের পর এক সাফল্য পাবে। এই সময়টিকে কাজে লাগান।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। ৪ জুন আপনার স্বাস্থ্য অপ্রত্যাশিত আচরণ করতে পারে। পছন্দের মানুষের সঙ্গে শেষমেষ সাক্ষাৎ হতে চলেছে। আজ নিজের যত্ন নেওয়ার দিন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। বন্ধুদের সঙ্গে কথা বলার সময় বিনয়ী হন। সামান্য কিছু শারীরিক সমস্যা হতে পারে। তবে সম্পর্কে বেশ তরতাজা ভাব থাকবে। কর্মক্ষেত্রে বড়সড় পরিবর্তন হতে পারে।

আরও পড়ুন: "১৪ দিনের ধর্না, ২৬ দিনের অনশন..." সিঙ্গুরে আবেগে ভাসলেন মমতা!

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কর্মব্যস্ততা থেকে কিছুটা বিরতি নিয়ে নিজের চারপাশে নজর দিন। আপনি বেশ অস্বাস্থ্যকর খাওয়াদাওয়া করছেন, এতে পেটের সমস্যা হতে পারে। পার্টনারের সঙ্গে রোম্যান্টিক ভাবে সময় কাটান।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। শত ব্যস্ততার মধ্যেও এক্সারসাইজ করতে ভুলবেন না। দীর্ঘদিন ধরে সম্পর্কে আছেন বলেই সম্পর্ক টেনে নিয়ে যাওয়ার কোনও দরকার নেই। কর্মক্ষেত্রে ইচ্ছের বিরুদ্ধেও কাজ করতে হতে পারে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। বন্ধুদের সঙ্গে আনন্দের সময় কাটান। স্বাস্থ্যের বিষয়ে ব্যালেন্স মেনে চলতে চেষ্টা করুন। সম্পর্কে জটিল সন্ধিক্ষণে দাঁড়িয়ে রয়েছেন, সমস্ত প্রশ্নের উত্তর জানার চেষ্টা করুন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক তৈরি করার চেষ্টা করুন। পরিবারকে অতিরিক্ত সময় দিন। কর্মক্ষেত্রে সাফল্য মিলবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। শারীরিক কসরত করুন। এমন কারও সঙ্গে দেখা হতে পারে যিনি আপনার জন্য উপযুক্ত। সমমনা মানুষের সঙ্গে সম্পর্ক বজায় রাখুন।

আরও পড়ুন: ৯৯ শতাংশ মানুষই উত্তর খুঁজতে গিয়ে ডাহা ফেল! দেখুন তো আপনি পাশ করেন কিনা...

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। যাঁরা আপনাকে বুঝতে ভুল করছেন তাঁদের পেছনে সময় নষ্ট করে লাভ নেই। বাড়ির বয়স্ক ব্যক্তিদের স্বাস্থ্যের দিকে নজর দিন। কর্মসূত্রে বিদেশ ভ্রমণ হতে পারে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ আঘাতপ্রাপ্ত হওয়ার সম্ভাবনা প্রবল। পার্টনারের সঙ্গে তর্ক এবং ঝগড়া এড়িয়ে চলুন। অফিসের বস হিসেবে অন্যদের প্রতি সহমর্মী হন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। নিজের জন্য সময় বের করুন। আজ সম্পর্ক নিয়ে সমস্ত সন্দেহ দূর হয়ে যাবে। আপনার আর্থিক পরিকল্পনা এবং কঠোর পরিশ্রম আজ সুফল দেবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। সামাজিক দিকে বেশি নজর দিন। নিজের ক্ষেত্রে তো বটেই, অন্যদের ক্ষেত্রেও ধৈর্যশীল হন। আজ কর্মক্ষেত্রে সামান্য বিরক্তি আসতে পারে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Daily Horoscope

পরবর্তী খবর