Home /News /astrology /
Horoscope 3rd May 2022: রাশিফল ৩ মে: কালকের বিশেষ দিনে কী রয়েছে আপনার ভাগ্যে? জানুন

Horoscope 3rd May 2022: রাশিফল ৩ মে: কালকের বিশেষ দিনে কী রয়েছে আপনার ভাগ্যে? জানুন

Horoscope

Horoscope

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য! (Horoscope 3rd May 2022)

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। সম্পর্কে আপনি না চাইলেও কিছু সিদ্ধান্ত নিতে বাধ্য হবেন। কর্মক্ষেত্র এবং অর্থকড়ি- উভয় দিকেই দিনটি শুভ।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কাল নতুন সম্পর্ক তৈরি হতে পারে। নতুন যোগাযোগ তৈরি করারও সুযোগ রয়েছে। যাঁরা কনস্ট্রাকশনের ব্যবসায় রয়েছেন তাঁদের জন্য দিনটি শুভ।

আরও পড়ুন: ফল খেয়েই কি জল খান? চরম ভুল করছেন জানেন তো?

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কাল সম্পর্ককে আগলে আগলে রাখার দিন। তবে আজ কিন্তু আপনাকে নিয়ে নানা বিতর্ক বাঁধতে পারে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। পার্টনার এবং পরিবারের দিকে মনোযোগ দিতে হবে। সন্তানদের সঙ্গে সময় কাটান। আপনি কর্মক্ষেত্রে অধিক মনোযোগী থাকবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। স্বাস্থ্যকর ডায়েট মেনে চলুন। একাধিক সম্পর্কের মধ্যে একটিকে বেছে নিতে সমস্যায় পড়বেন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থদের কথা মতোই চলতে হবে।

আরও পড়ুন: আম কিনে ঠকেছেন? জানুন কীভাবে ভালো আম চিনবেন

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। মানসিক ভাবে খানিকটা শ্রান্ত থাকবেন। আপনার চাহিদা এবং প্রয়োজনীয়তার কথা আপনার পার্টনারকে বুঝিয়ে বলুন। নতুন উপার্জনের সুযোগ মিলতে পারে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনি শারীরিক ভাবে সমর্থ থাকায় এখন যে কোনও কাজে মন দিতে পারেন। সম্পর্কেও এই তরতাজা ভাব থাকবে। কর্মক্ষেত্রে আত্মবিশ্বাসী হবেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। শারীরিক ভাবে কেউ আপনাকে প্রভাবিত করবে। আপনার প্রতি খুবই মনোযোগ দেখান এমন কাউকে খুঁজে পেতে পারেন। আপনি কঠিন পরিশ্রম করলেও তার মূল্য পাবেন না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনি অত্যধিক পরিশ্রম করছেন, চেষ্টা করুন বিশ্রাম নিতে। আপনি সঠিক ভাবে পরিবারকে সময় দিতে পারছেন না। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টা সফল হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনি বর্তমানে মানসিক ও শারীরিক ভাবে যথেষ্ট সমর্থ রয়েছেন। আপনার হাতে এই মুহূর্তে অনেক কাজ, তবে চিন্তার কিছু নেই, সেগুলো পূরণ করতে আপনি অনেকটা সময় পাবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাল পার্টনারের সঙ্গে সময় কাটানোর জন্য সেরা দিন। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন ঘটতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কাল অ্যালার্জির সমস্যায় ভুগতে পারেন। সিরিয়াস সম্পর্কে জড়াতে চাইলে এটাই সেরা সময়। আপনার অতিরিক্ত ব্যয় আয়কে ছাপিয়ে যাচ্ছে, তবে আজ এতে পরিবর্তন চোখে পড়বে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Horoscope

পরবর্তী খবর