Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ২৫ মে, কর্মজীবনে ভালো খবর পেতে চলেছেন এই রাশির জাতক জাতিকারা! দেখুন কেমন যাবে দিন

Daily Horoscope: রাশিফল ২৫ মে, কর্মজীবনে ভালো খবর পেতে চলেছেন এই রাশির জাতক জাতিকারা! দেখুন কেমন যাবে দিন

রাশিফল ২৫ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৫ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Daily Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Daily Horoscope)।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনি মানসিক ভাবে বেশ চনমনে থাকবেন। পার্টনারের সঙ্গে রোম্যান্টিক সময় কাটাতে পছন্দ করবেন। কর্মক্ষেত্রে আপনার চাহিদা দিন দিন বৃদ্ধি পাবে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কিছু ঘটনার কারণে আপনি হতাশ হয়ে পড়তে পারেন। সম্পর্কের ক্ষেত্রে আপনি আবার নতুন করে একাকিত্ব অনুভব করবেন। চাকরি সংক্রান্ত ক্ষেত্রে আজকের দিনটি শুভ (Daily Horoscope)।

    আরও পড়ুন : বিয়ে না করলে হার্টফেলের ঝুঁকি! সমীক্ষা চমকে দেবে, অবিবাহিতরা বেশি হৃদরোগে আক্রান্ত! 

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। সর্দি বা ঠান্ডা থেকে নিজেকে রক্ষার জন্য সতর্ক থাকুন। সম্পর্কে সিরিয়াস হতে চাইলে দিনটি আদর্শ। কর্মক্ষেত্রে আপনার প্ল্যান মতো সব কিছু নাও ঘটতে পারে।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। অপ্রত্যাশিত ভালো খবর পেতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত ভালো খবর পাবেন। সম্পর্কে আগের তুলনায় অনেক বেশি মনোযোগ পাবেন। আপনার প্রজেক্ট এবারে বাস্তবায়িত হতে চলেছে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। শারীরিক ভাবে নিজেকে বেশ তরতাজা মনে হবে। অন্যের থেকে মনোযোগ পাওয়ার আগে চেষ্টা করুন নিজেকে ভালোবাসতে। কোনও প্রজেক্টে কাজ করতে গেলে আজ পদে পদে বাধা পেতে পারেন।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ ঘনিষ্ঠদের কাছ থেকে খারাপ আচরণের কারণে আপনার মেজাজ বিগড়ে যেতে পারে। আজ সম্পর্কে সতর্ক হয়ে সিদ্ধান্ত নেবেন। আর্থিক এবং কর্মক্ষেত্র উভয় জায়গাতেই সতর্ক থাকুন।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ ডায়েটে কিছু পরিবর্তন আনতে পারেন, এতে আপনি বেশ তরতাজা অনুভব করবেন। আপনার এবং আপনার পার্টনার উভয়েরই জন্যই আজ দিনটি শুভ।

    আরও পড়ুন : মহিলাদের 'গর্ভাবস্থায়' শুধু? পুরুষদের জটিল সমস্যাতেও ম্যাজিকের মতো কাজে দেয়! চিনে নিন রান্নাঘরের এই উপাদানটিকে!

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি বেশ প্লিজেন্ট পার্সোনালিটির মানুষ, চেষ্টা করুন এই পার্সোনালিটি ধরে রাখতে। অতিরিক্ত কাজের চাপ থাকলে ধীরে ধীরে তা পূরণের চেষ্টা করুন।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। ডায়েট নিয়ে সতর্ক থাকুন। কোনও বিষয়ে সিদ্ধান্ত নিতে হলে তাড়াহুড়ো করবেন না।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনার রোজকার রুটিন আজ বিগড়ে যেতে পারে, তবে ভাববেন না আবার তা আগের জায়গায় ফিরে আসবে। ব্যক্তিগত কাজ নিয়ে আজ খুব ব্যস্ত থাকবনে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। স্বাস্থ্যের প্রতি সঠিক ভাবে নজর দিতে পারলে আপনার জন্য  দিনটি শুভ। কর্মক্ষেত্রে নানা ধরনের সুযোগ মিলতে চলেছে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। নতুন কোনও প্রজেক্টে অংশ নিলে আপনি আগের চেয়েও আরও ব্যস্ত হয়ে যাবেন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Daily Horoscope, Zodiac

    পরবর্তী খবর