Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ২৩ মে: স্বাস্থ্য নিয়ে সতর্ক হন এই রাশির জাতক-জাতিকারা! বাকিদের কেমন যাবে? জানুন রাশিফল...

Daily Horoscope: রাশিফল ২৩ মে: স্বাস্থ্য নিয়ে সতর্ক হন এই রাশির জাতক-জাতিকারা! বাকিদের কেমন যাবে? জানুন রাশিফল...

রাশিফল ২৩ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৩ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Daily Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। চেষ্টা করুন ডায়েটের দিকে মনোযোগ দিতে। ২৩ মে অপ্রত্যাশিত ভাবে ভালো কোনও খবর পেতে পারেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। নিজের স্বাস্থ্যের যত্ন নিন এবং চেষ্টা করুন পরিচিতদেরও যত্ন নিতে। আপনার এবং পার্টনারের সম্পর্ক নিয়ে আরও সচেতন হন। সময়ের সঙ্গে সঙ্গে কর্মক্ষেত্রে উন্নতি হবে।

আরও পড়ুন : তারের এই টুকরোকে Safety Pin বলা হয় কেন জানেন? নেপথ্যের ইতিহাস জানলে চমকে যাবেন!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। বাড়িতে বা পরিচিত বয়োজেষ্ঠ্য কারও স্বাস্থ্য নিয়ে উদ্বেগে কাটতে চলেছে ২৩ মে দিনটি। নতুন কোনও কাজের সুযোগ বা আর্থিক উন্নতির হদিশ পেতে চলেছেন আজ।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। ওজন কমাতে হলে আরও কঠোর ভাবে ডায়েট মেনে চলতে হবে। সম্পর্কে আভ্যন্তরীণ বোঝাপড়ার ক্ষেত্র আরও সুদৃঢ় হবে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে চলেছে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। স্বাস্থ্য সম্পর্কে চিন্তা করার কোনও কারণ নেই। ২৩ মে বেশ রোম্যান্টিক মনোভাব থাকবে। কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা প্রশংসিত হবে।

আরও পড়ুন :  অলৌকিক ঘটনা! একই সন্তানের দু-দুবার জন্ম দিলেন মা! নিজেই জানালেন আশ্চর্য কাহিনী

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। ২৩ মে নানা কারণে মেজাজ বিগড়োতে চলেছে যা আপনাকে বিভ্রান্তকর পরিস্থিতিতে ফেলতে পারে। পার্টনারের সঙ্গে সময় কাটাতে পারেন। কর্মক্ষেত্রে চেষ্টা করুন নিজের সেরাটা দিতে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। মনে রাখবেন স্বাস্থ্যই আপনার ভালো কাজের চাবিকাঠি তাই নিজের প্রতি যত্ন নিন। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ আসবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা এড়িয়ে না গিয়ে তাতে মনোযোগ দিন। কর্মক্ষেত্রে অত্যধিক স্ট্রেস আপনার সম্পর্কে প্রভাব ফেলতে পারে। সরকারি কর্মচারীদের জন্য ফলদায়ক একটি দিন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। যে সকল সম্পর্ককে আপনি অবহেলা করে এসেছেন এবার তাদের দিকে মন দিন। কর্মক্ষেত্রে ২৩ মে আপনি যথাযথ আত্মবিশ্বাসী থাকবেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। মানসিক চাপের কারণে আজ মাথা ব্যথার মতো সমস্যা হতে পারে। পার্টনারকে ২৩ মে সারপ্রাইজ দেওয়া যেতে পারে। আর্থিক দিক থেকেও আজকের দিনটি শুভ।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। ডায়েটের যথাসাধ্য বদল আনতে চেষ্টা করুন। কর্মক্ষেত্রে ২৩ মে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। ২৩ মে সারাদিন নিজেকে দুর্বল মনে হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে আপনি কিছুটা আলাদা চিন্তা-ভাবনা করতে পারেন। কর্মক্ষেত্রে নানা চাপের কারণে বিভ্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

First published:

Tags: Daily Horoscope, Zodiac Signs

পরবর্তী খবর