Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ২২ জুন: এই রাশির জীবনে আসতে চলেছে বিরাট পরিবর্তন, বিনিয়োগের সুযোগ! কী বলছে আপনার ভাগ্যফল?

Daily Horoscope: রাশিফল ২২ জুন: এই রাশির জীবনে আসতে চলেছে বিরাট পরিবর্তন, বিনিয়োগের সুযোগ! কী বলছে আপনার ভাগ্যফল?

রাশিফল ২২ জুন; দেখে নিন কেমন যাবে দিন

রাশিফল ২২ জুন; দেখে নিন কেমন যাবে দিন

Daily Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন ২২ জুন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন ২২ জুন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য! (Daily Horoscope)

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। ২২ জুন আপনার স্বাস্থ্য ভালো থাকবে। সম্পর্কে বড়সড় কোনও পরিবর্তম আসতে চলেছে। আপনার অর্থনৈতিক বিনিয়োগ এবং কঠোর পরিশ্রম এবার থেকে সুফল নিয়ে আসবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনার কাছের কোনও বন্ধু আপনার কাছে গুরুত্বপূর্ণ কোনও তথ্য শেয়ার করতে পারে। আপনার হাসি-খুশি মনোভাবই আপনার সুস্বাস্থ্যের চাবিকাঠি। কর্মক্ষেত্রে সামান্য সমস্যা হতে পারে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। জীবনের নানা সমস্যা আপনার স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলতে পারে। আপনি ২২ জুন বেশ রোম্যান্টিক মুডে থাকবেন। আপনি সাধারণত শান্ত মেজাজে কাজ করতে ভালোবাসেন, তবে আজ বেশ মেজাজ বিগড়োতে পারে।

আরও পড়ুন : স্বামী কেটে নিয়েছে ডান হাত, 'বাঁ হাতে' সই করেই নার্সিং-এর কাজে যোগ কেতুগ্রামের রেণুর! মুখ্যমন্ত্রীকে ডাকলেন 'মা'

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কাজের চাপে আজ মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। জ্বরে ভুগতে হতে পারে। যাঁরা ট্রাভেল ও ট্যুরিজমের ব্যবসায় রয়েছেন তাঁদের জন্য দিনটি শুভ।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ বেশ কঠোর পরিশ্রম ও সিরিয়াস কোনও প্রজেক্টে কাজ করতে হতে পারে। ব্যাস্ততার কারণে আপনার প্রতিদিনের রুটিন বিঘ্নিত হতে পারে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আপনার গুণ ও কাজের দক্ষতাকে অনেকেই প্রশংসা করবে। পার্টনারের সঙ্গে কোনও বিষয় নিয়ে অমত হতে পারে। কর্মক্ষেত্রে আপনার বিরুদ্ধে কিছু পদক্ষেপ নেওয়া হতে পারে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। অনেকেই ২২ জুন আপনাকে ভুল বুঝতে পারে। আপনি এমন কারও সঙ্গে দেখা করতে যাচ্ছেন যাকে আপনি খুবই পছন্দ করেন। ২২ জুন খুব ভালো কাজের অফার মিলতে চলেছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। নিজের সামাজিক জীবনকে উপভোগ করুন। সম্পর্কে কোনও সমস্যা হলে তা সমাধান করার দিন আজ। আর্থিক বিষয় আপনি জোরালো কোনও পদক্ষেপ নেবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। রোজকার রুটিন মেনে চলা আপনার কাছে বিরক্তিকর মনে হলেও ভালোর জন্য তা করতে হবে। পার্টনারের বিষয়ে আজ নতুন কিছু জানতে পারবেন। আপনি সম্প্রতি লোকসান করেছেন, এখন বিনিয়োগের মাধ্যমে তা ফেরত পেতে পারেন।

আরও পড়ুন : বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টির তাণ্ডব অল্প কিছুক্ষণের মধ্যেই কলকাতায়, আবহাওয়ার এই মুহূর্তের মেগা আপডেট

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। ২২ জুন দিনটি বিভ্রান্তিতে ভরপুর। ইনফেকশনের সমস্যা হতে পারে। তবে সম্পর্কের দিক থেকে অন্যদিনের মতোই আজও সব কিছু ভালো থাকবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। চেষ্টা করুন কল্পনা এবং বাস্তবের পার্থক্য বুঝতে। মানসিক চাপ থেকে নিজেকে মুক্ত রাখতে নিয়মিত এক্সারসাইজ করুন। এমন কারও সঙ্গে দেখা হতে পারে যিনি আপনাকে দারুন কাজের সুযোগ দেবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনি দীর্ঘদিন ধরে অস্বাস্থ্যকর খাবার খাচ্ছেন। এতে কিন্তু সমস্যা বাড়তে পারে। আর্থিক বিষয়ে নানা ধরনের সুযোগ আসতে চলেছে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Astrology, Zodiac

পরবর্তী খবর