Home /News /astrology /
Daily Horoscope 20 May | রাশিফল ২০ মে! অর্থলাভ, কর্মক্ষেত্র পরিবর্তন নাকি খারাপ খবর? কেমন যাবে আগামিকাল

Daily Horoscope 20 May | রাশিফল ২০ মে! অর্থলাভ, কর্মক্ষেত্র পরিবর্তন নাকি খারাপ খবর? কেমন যাবে আগামিকাল

রাশিফল ২০ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২০ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Daily Horoscope 20 May | জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আগামিকাল বিশ্রাম করার এবং মানসিক শান্তিতে থাকার দিন। চেষ্টা করুন সব কাজ দিনের শুরতেই সমাপ্ত করতে। সম্পর্কে কোনও কথা লুকিয়ে রাখবেন না।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। যাঁরা ডায়েটের প্ল্যান করছেন তাঁরা আজ থেকেই শুরু করতে পারেন। আগামিকাল পার্টনারের সঙ্গে কিছুটা কোয়ালিটি টাইম কাটাতে পারেন। আগামিকাল মন দিয়ে শুধু নিজের কাজ করে যান।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আগামিকাল স্বাস্থ্য খুব থাকবে। সম্পর্কের ক্ষেত্রেও দিনটি অত্যন্ত শুভ। তবে আগামিকাল অনেকটা ব্যয় হয়ে যেতে পারে, অবশ্য তা নিয়ে অযথা চিন্তা করার কিছু নেই।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। জীবনের নানা ঘটনা নিয়ে মানসিক ভাবে কিছুটা বিরক্ত থাকতে পারেন। যাঁরা বিনিয়োগ সংক্রান্ত ব্যবসায় রয়েছেন তাঁদের জন্য দিনটি শুভ।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আগামিকাল নিজেই নিজের যত্ন নিন, ডায়েটের দিকে লক্ষ্য রাখুন। আগামিকাল  আপনি বেশ রোম্যান্টিক মুডে থাকবেন। কর্মক্ষেত্রে বড়সড় পরিবর্তন আসতে চলেছে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। চেষ্টা করুন কোনও কাজের ঝুঁকি নিতে, সফলতাও আপনিই পাবেন। আর্থিক পরিস্থিতিরও উন্নতি হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। নতুন কোনও পরিকল্পনা শুরু করার জন্য দিনটি আদর্শ। আগামিকাল এমন মানুষের সঙ্গ পেতে চলেছেন, যিনি আপনাকে খুব পছন্দ করেন। আগামিকাল কাজের দিকের ফোকাস বেশি থাকবে।

আরও পড়ুন- পঞ্জিকা ২০ মে! আগামিকালের শুভ মুহূর্ত কোন সময়ে? রাহুকাল এবং দিনের অন্য লগ্ন জানুন

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। বকেয়া কাজ মিটিয়ে ফেলার এটিই সেরা সময়। আগামিকাল নিজের কেরিয়ার এবং পার্টনারের মধ্যে কোনও একটিকে বেছে নিতে হতে পারে। আগামিকাল সামাজিক ভাবে স্বীকৃতি পেতে পারেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আগামিকাল আপনি কোনও বিতর্কিত পরিস্থিতিতে পড়তে পারেন। গত কয়েকদিন ধরেই আপনি কর্মজীবন এবং চাকরির নানান সমস্যা নিয়ে ব্যস্ত ছিলেন, আগামিকাল পরিবারকে সময় দিন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। অতীতের এমন কোনও ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে যিনি ভবিষ্যতে আপনার জীবনে মুখ্য ভূমিকায় থাকবেন। শিক্ষার্থীদের জন্য আগামিকাল খুব শুভ।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আগামিকাল আপনি সারাদিনই খুব পজিটিভ থাকবেন। কেরিয়ারের ক্ষেত্রে দারুণ সুযোগ পেতে চলেছেন আগামিকাল।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আগামিকাল বেশ অ্যাডেঞ্চারাস মনোভাব থাকবে। পার্টনারের প্রতিও রোম্যান্টিক মনোভাব থাকবে। স্বাস্থ্য সম্পর্কিত ক্ষেত্রে যাঁরা কাজ করেন তাঁদের জন্য দিনটি শুভ নয়।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Daily Horoscope

পরবর্তী খবর