Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ১৯ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আগামিকাল!

Daily Horoscope: রাশিফল ১৯ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আগামিকাল!

Daily Horoscope zodiac

Daily Horoscope zodiac

Daily Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

আরও পড়ুন : ওরাকল স্পিকস ১৯ এপ্রিল; দেখে নিন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ নতুন কিছুর সূচনা হতে পারে। যে কোনও কাজই ধীরে ধীরে সময় নিয়ে পূরণ করতে হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বাইরের চাপ ও কাজের চাপে আপনার ব্যক্তিগত সম্পর্ক প্রভাবিত হতে পারে। বিনিয়োগ সংক্রান্ত মামলায় বিশেষ নজর দিন।

আরও পড়ুন : সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরণ! বাবার DNA পরীক্ষায় পর্দাফাঁস! দত্তক সন্তানই নিজের ছেলে?

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ রাতে ঘনিষ্ঠদের সঙ্গে ডিনারের প্ল্যান হতে পারে। কর্মক্ষেত্রে বেশ উপভোগ্য পরিবর্তন আসতে চলেছে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আপনাকে পার্টনারের ভালোর জন্যই তাঁর বিরুদ্ধে যেতে হতে পারে। আপনি কর্মক্ষেত্রে দারুন কাজ করেছেন এবং তার জন্য প্রশংসিতও হবেন।

আরও পড়ুন : প্রস্রাবের সময় মেয়েরা এইভাবে না বসলেই ঘটতে পারে মারাত্মক বিপদ! অবশ্যই জানুন বিশেষজ্ঞের মত...

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনি আজ নতুন বন্ধুত্বের আস্বাদ পেতে পারেন। কর্মজীবনের স্বাভাবিক ছন্দ থেমে গিয়েছে বলে প্রাথমিক ভাবে মনখারাপ থাকতে পারে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনি আজ সম্পর্কের ক্ষেত্রে আক্রমণাত্মক হয়ে উঠতে পারেন। যাঁরা পরীক্ষায় অংশগ্রহণ করবেন তাদের জন্য দিনটি খুব একটা শুভ নয়।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ অত্যন্ত সৌভাগ্যপূর্ণ দিন। আজ আপনার মনের মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনার পার্টনারের ব্যবহার দেখে আজ আপনি মনঃক্ষুণ্ণ হতে পারেন। আজ অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি ঘটতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজকের দিনটি রোম্যান্সের জন্য একেবারে উপযুক্ত। তবে প্রয়োজনীয় লক্ষ্যপূরণ হতে আপনার সময় লাগবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনি এতদিন ধরে স্বল্পকালীন সম্পর্কে আটক থাকলেও আজ প্রত্যাশিত মানুষকে খুঁজে পেতে পারেন। তবে কাজের জায়গায় ভুল বোঝাবুঝি হতে পারে।

আরও পড়ুন : ট্রেনের বগি কখনও লাল, কখনও নীল হয় কেন জানেন? কারণ জানলে চমকে যাবেন!

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। শুধুমাত্র সম্পর্কে আছেন বলেই সম্পর্ককে বয়ে বেড়াতে হবে এমন কোনও কথা নেই- আজ সে বিষয়ে চোখ খুলবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ আপনার রোম্যান্টিক সম্পর্ক আবার উজ্জীবিত হয়ে উঠতে পারে। আজকের দিন কাজের জন্যেও বেশ শুভ।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Daily Horoscope, Zodiac

পরবর্তী খবর